নরসিংদী সৈয়দনগরে মাদক ব্যবসায়ীর হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর সৈয়দনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খন্দকার রহমতুল্লা(৩৯)কে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। (মঙ্গলবার ৪ মে)রাতে শিবপুর উপজেলার সৈয়দনগর বাজারে এই ঘটনাটি ঘটে। খন্দকার রহমতুল্লাহ সৈয়দনগর এলাকার খন্দকার রশীদের ছেলে। সে একজন কাপড়ের ব্যবসায়ী।

ভিকটিম ও তার স্বজনেরা জানায়, ২ দিন আগে সৈয়দনগর এলাকার খন্দকার বেদনের সাথে একই এলাকার মুকুলের বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার জেরে খন্দকার বেদনকে মারপিট করেন মুকুল। এই ঘটনার জের ধরে আজ বিকালে স্থানীয় পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল এলিছ বাজারে গেলে চেয়ারম্যানকে গালাগালি করতে থাকে মুকুল। এসময় বাজারে থাকা খন্দকার রহমতুল্লা বাধা দিলে মুকুল, তার ছেলে শরীফ, রাকিব, সজীব, রাজীব, নজরুল ভূইয়া, রবিন খান, একলাস ভূইয়া, রাখিল ভূইয়া অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় খন্দকার রহমতুল্লাকে চাইনিজ কুড়াল ও দা দিয়ে মাথায় এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল এলিছ জানায়, বিকালে সৈয়দনগর বাজারে গেলে মুকুল আমাকে গালিগালাজ করতে থাকে। এসময় রহমতুল্লাহ বাধা দিলে অস্ত্র-সস্ত্র নিয়ে তার উপর হামলা চালানো হয়। তার মাথায় দা ও চাইনিজ কুড়াল দিয়ে এলাপাথারি কুপাতে থাকে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। কিছুদিন আগে ফেনসিডিলসহ রাকিবকে হাতেনাতে গ্রেফতার করেছিল পুলিশ। আইনীর তদন্তের মাধ্যমের এর উপযুর্ক্ত বিচার চাই। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিবপুর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে মন্দিরের প্রতিমা ভাংচুর

নাটোরের লালপুরে শীতলা মন্দিরের প্রতিমার মাথা ও হাত ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার …

error: Content is protected !!