পছন্দের জামা পড়ার স্বাদ মিটল না সায়মা’র

এম.এম.জাহিদ হাসান হৃদয়, (আনোয়ারা,চট্টগ্রাম): মা এই নতুন জামাটা আমি ঈদে পড়ার জন্য রেখে দাও। মা এটা আমি পড়ে ঈদ করবো। এইভাবে নতুন জামার জন্য বায়না করতে থাকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১৫ বছর বয়সী কিশোরী সায়মা আক্তার। পারিবারিক অসচ্ছলতার কারণে মেয়ের বায়না রাখতে ব্যর্থ হওয়ায় সর্বশেষ হারাতে হয় তার আদরের মেয়েকে। মায়ের কাছে নিজের আবদার করা জামাটি না পাওয়ায় আত্মহত্যা করে সে।

সোমবার ৩-মে বিকেল ৫টার দিকে উপজেলার বটতলী ইউনিয়নের চাঁপাতলী গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। মৃত ওই কিশোরী স্থানীয় চাঁপাতলী গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,মৃত সায়মার মা রাবেয়া খাতুন পাড়া-মহল্লায় ফেরি করে নতুন কাপড় বিক্রি করেন। তারমধ্যে একটি জামা-কাপড় সায়মার পছন্দ হলে এবারের ঈদের জন্য মায়ের কাছে জামাটি দেওয়ার আবদার করে ওই কিশোরী। কিন্তু মেয়ের পছন্দের জামাটি দিতে তার মা নারাজ হওয়ায় সোমবার বিকেলে কিশোরী সায়মা নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ঈদের জামা না পেয়ে অভিমান করে সায়মা নামের এক কিশোরীর আত্মহত্যার বিষয়টি পুলিশ নিশ্চিত হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!