কেরানীগঞ্জে বখাটেদের হামলায় নবম শ্রেণীর স্কুল ছাত্র আহত ; আটক -২

দক্ষিণ কেরানীগঞ্জে বখাটেদের হামলায় এক নবম শ্রেণীর স্কুল ছাত্র আহত হয়েছে। আহত ছাত্রের নাম মোঃ সামি (১৬)। গত ২ মে রোববার সন্ধা ৭ টায় ইকুরিয়া হাসনাবাদ হাউজিং সেন্টার রোডের বড়ই তলা ২০ ফিট রোড বসুন্ধরা আইডিয়ার কিন্ডারগার্টেন এর পিছনে এ ঘটনা ঘটে। সামির পিতার  নাম আলম মিয়া।

সামি জানান, গত ০২ মে রোবরার সন্ধায় প্রাইভেট পড়ার জন্য হাসনাবাদে স্যারের কাছে যাচ্ছিল। এ সময় ২ জন বখাটে তার পায়ে পাড়া দিয়ে ঝগড়া করার জন্য পিছন থেকে ধাক্কা দেয়, সামি প্রতিবাদ করলে তাকে মারধর শুরু করে।

এক পর্যায়ে তার হাতে থাকা মোবাইল (আইফোন) যার মূল্য ৭৫ হাজার টাকা নিতে কাড়াকাড়ি করে। ফোন দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় ধাড়ালো ছুড়ি দিয়ে আঘাত করে। সামি বেহুশ হয়ে পড়লে তারা পালিয়ে যায়। সামিকে স্থানীয় লোকজন দেখে চিনে দুজন লোক তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়। পরে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ৬টি সেলাই লেগেছে।

এ ঘটনায়  সামির পরিবার অপরাধীদের ধরার জন্য এলাকার খোজ খবর নিলে জানতে পারে  শান্ত(২২)  পিতা মো. মামুন  ও আফ্রিদি ওরফে জিলান (১৯) পিতা নুরুল আমিন (মাস্টার) দুইজন মিলে সামির উপর হামলা করেছে। স্থানীয় এলাকাবাসী তাদের দুইজনকে আটকালে তারা সামিকে মারধরের ব্যাপারটা স্বীকার করে। পরে সামির পরিবারের পক্ষ থেকে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশে খবর দেয়া হয়।  পুলিশ এসে দুইজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় সামির বাবা দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সামির নানা ইকুরিয়া ০৮ নং ওয়ার্ড মেম্বার হাজি মোঃ ওহেদুজ্জামান জানান, গতকাল সন্ধায় সামি আমার সাথে ইফতার করে প্রাইভেট পড়ার জন্য স্যারের কাছে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে পাঠাই চিকিৎসা নিয়ে রাতে বাসায় নিয়ে আসি। তিনি আরো বলেন, এই ছেলেদের বাসা পার গেন্ডারিয়া তারা ঐ এলাকায় গত মাসে একটা দূর্ঘটনা ঘটিয়েছে, যুবলীগ নেতা আজিম এর ছেলেকে একই স্টাইলে কুপিয়েছে। পুলিশের হাত থেকে রক্ষা পেতে সব কিশোরগ্যাং হাউজিং আড্ডা মারে। এ কারনে আমার এলাকায় প্রতি বাড়িতে চুরি ডাকাতির বেরেই চলছে । কিশোর গ্যায়ের উঠা বসার বেড়ে গেছে। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

র‍্যাব ১০

কেরাণীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে ২৮ কেজি গাজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ১০ …

error: Content is protected !!