রাজবাড়ীতে তিন দফার দাবিতে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে ৩ দফার দাবি আদায়ে লক্ষে বিক্ষোভ ২ মে রবিবার সকালে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কর্তৃক ঘোষিত । রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ২২৮৪ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিক্ষোভ সমাবেশ । সকালে জেলা শহরের বড়পুল এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে ।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের অম্লকানন চত্তরে এসে শেষ হয় পরে , সেখানে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা, সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু, বর্ক্তব্য ৩ দফা দাবী তুলে ধরেন ১. আমার এই করোনা কালিন স্বাস্থ্য বিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে পরিবহন চালাতে চাই , ২. সরকার অর্থিক সহযোগিতা অন্যান্য সুবিদা সুবিদা সহ ৩. ১০ টাকা কেজি চাল দেয়া হক।

এসময় অরো উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আব্দুর রশিদ, দৌলতদিয়া ঘাট উপকমিটির সভাপতি তোফাজ্জেল হোসেন তপু, প্রচার সম্পাদক মোঃ আব্দুল মতিন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পাকুন্দিয়ায় হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ-কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাঙ্গালিয়া ইউনিয়ন ভিত্তিক আমাদের তারাকান্দি ফেইসবুক গ্রুপের …

error: Content is protected !!