শাহীন আহমেদ : মানবতার এক অন্যতম উজ্বল দৃষ্টান্ত।

শাহীন আহমেদ

 

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ গনমানুষের জন্য কাজ করেন সব সময়। বিপদে আপদে যে কোন প্রয়জনে তিনি কেরানীগঞ্জ সহ ঢাকা-২ আসনের মানুষের পাশে থাকেন। তাই তো তিনি ঢাকা-২ আসনের সকলের নয়নমনি। সম্প্রতি তিনি এমন ই এক মানবতার এক উজ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন।

গত ৩/২/১৮ তারিখে ফেসবুকে কেরানীগঞ্জের শীর্ষ জনপ্রিয় গ্রুপ কেরানীগঞ্জ এ আলিফ নামে একটি ছেলের সহযোগীতার জন্য আবেদন করা হয়। উত্তর বালুর চর গ্রামের  হযরতপুর ইউনিয়নের শিশু আলিফ হার্টের রোগী ছিলো। তার বাবা একজন চায়ের দোকানদার। আলিফের চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২ লক্ষ টাকা। গরিব বাবার পক্ষে কোন মতেই সম্ভব ছিলো না এত টাকা ব্যবস্থা করা।

পোষ্টটি শাহীন আহমেদ এর নজরে আসে। তিনি আলিফের পরিবারকে সাথে সাথে উপজেলায় ডেকে ১ লক্ষ টাকা প্রদান করেন। এবং আলিফের পরিবারকে চিন্তা করার জন্য আসস্ত করেন।

খোজ খবর নিয়ে জানা যায়, শুধু মাত্র আলিফের ক্ষেত্রেই নয় উপজেলা চেয়ারম্যান সব সময়ই চেষ্টা করেন সমাজের দুস্থ মানুষের পাশে থাকতে। আর তার কারনে ঢাকা – ২ এ তিনি সকলের পছন্দের মানুষ।  তিনি সব সময় ই চেষ্টা করেন তার বেক্তিগত উদ্দ্যোগে সমাজের অসহায়দের জন্য কিছু করতে। তার কাছে সাহায্যের জন্য গেলে কাউকে তিনি খালি হাতে ফেরান না।

শাহীন আহমেদ।
ইস্পাহানী হাই স্কুলের প্রাক্তন শিক্ষকের চিকিৎসায় সহযোগীতা করছেন শাহীন আহমেদ।

 

এ ব্যাপারে শাহীন আহমেদের সাথে কথা বললে তিনি জানান, সমাজের জনপ্রতিনিধিদের উচিত অসহায় গরিবদের পাশে দাড়ানো। জনপ্রতিনিধিরা তাদের সহযোগিতা করলে তাদের দুর্ভোগ অনেকটাই কমে যাবে। আমি সব সময় ই সবার জন্য কিছু করার চেষ্টা করি। যতো দিন বেচে আছি ইন সা আল্লাহ জনগনের সেবাতেই নিজেকে নিয়োজিত রেখে যেতে চাই।

আগামী নির্বাচনে ঢাকা-২ থেকে নমিনেশনের অন্যতম দাবীদার শাহীন আহমেদ। নিউজ ঢাকা ২৪ টিমের পক্ষ থেকে মানব সেবার এই অগ্রদূতের জন্য রইলো শুভ কামনা।

আরো পড়ুন : সময় যখন তারুন্যের, ঢাকা ২ শাহীনের

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার ছিন্নমূল মানুষের ঈদ আনন্দে পথশিশু ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক দেশে করোনা মহামারির মাঝেই উদযাপন হলো আরো একটি ঈদ ৷ “ঈদ মানে আনন্দ, …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!