কুবি, ঢাবি ও যবিপ্রবি রোটার‍্যাক্ট ক্লাবের যৌথ সভা ও সেমিনার অনুষ্ঠিত

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব’ এর আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব এর “যৌথ সভা ও করোনাকালে মানসিক স্বাস্থ্য ও হৃদরোগ ” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ২:৩০ টায় অনলাইনে এই সেমিনারের আয়োজন করা হয়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর আমিনুল ইসলাম এর সভাপতিত্বে সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, কুমিল্লা সিটিপ্যাড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ও কুমিল্লা হার্টকেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রোটারিয়ান ডা. তৃপ্তিষ চন্দ্র ঘোষ।

এসময় তিনি করোনাকালে মানসিকভাবে অসুস্থতার কারণ এবং এর প্রতিরোধের উপায়, হৃদরোগের কারণ ও প্রতিকার এবং কিভাবে করোনা রোগের প্রতিরোধ করা যায় সেসব বিষয় নিয়ে আলোচনা করেন।

সেমিনার শেষে ক্লাবগুলোর পরিচিতিপর্ব অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর রাজিব দাস ও সাধারণ সম্পাদক রোটার‌্যাক্টর তানবিন সুইটি , যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি মেহেদী রাহাত মাসুম , কুবি রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি ও চান্দিনা উপজেলা কুমিল্লার সহকারী নির্বাচন কমিশনার আহসান হাবিব, সদ্যবিদায়ী সভাপতি রোটার‌্যাক্টর ফায়সাল আহামেদ, সাধারণ সম্পাদক রোটার‌্যাক্টর মো. আশরাফুল হক, আগামী রোটারি বর্ষের সভাপতি রোটার‌্যাক্টর মো. মাছুম বিল্লাহ সহ অন্যান্য কয়েকটি রোটার‌্যাক্ট ক্লাব থেকে সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি শিক্ষার্থী তানিন আর নেই !

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি: ফুসফুস ক্যান্সারে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ …

error: Content is protected !!