মোংলায় ফুডব্যাংকিং বাগেরহাট কল্যান সংস্থা’র ইফতারি বিতরন

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দুস্থ , হতদরিদ্র এবং পথচারী ছিন্নমূল মানুষের মাঝে মাসব্যাপী, ইফতার বিতরন করার আজ শুক্রবার (৩০ এপ্রিল) ১৭ তম দিন। ইফতার বিতরন এর ১৭ তম দিনে।মোংলা পৌরসভার গুরুত্বপূর্ণ বিভিন্ন স্হানে ইফতার বিতরন করেন ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা।

এসময় উপস্থিত ছিলেন,নিউজ ঢাকা’র বাগেরহাট জেলা প্রতিনিধি মোঃমাসুদ পারভেজ,দৈনিক গণকন্ঠ’র মোংলা প্রতিনিধি মোঃআলী আজম খাঁন, আহবায়ক মোঃমিরাজুল ইসলাম, সদস্য সচিব ইসরাত জাহান কনা,সদস্য মোঃআল-আমিন, মোঃমেহেদি হাসান, মোঃজামাল, মোঃফজলে রাব্বী। ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থার আহবায়ক বলেন, দেশের এই ক্রালন্তি লগ্নে মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ধারণ করায়, পবিত্র মাহে রমজানে সকল দুস্থ , হতদরিদ্র এবং পথচারী ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন ছাড়াও আপনাদের সাহায্য সহযোগীতা নিয়ে আমরা কর্মহীন অসহায় ছিন্নমূল মানুষের পাশে থেকে সকল প্রকার সহযোগিতা করে আসছি।দেশের সকল ক্রলান্তি লগ্নে দেশের মানুষের পাসে আছে ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা। তিনি আরো জানান, এই ইফতার কর্মসূচি বাকি রমজান পর্যন্ত চলমান থাকবে ইনশাআল্লাহ। সংগঠনের অন্যতম উদ্যোক্তা ইসরাত জাহান কণা বলেন, লকডাউনে আসলে সব থেকে বেশি সমস্যায় রয়েছেন নিম্ন আয়ের মানুষেরা।এ অবস্থায় তাদের ইফতারি করার সামর্থ্য নেই। ইফতারিতে তাদেরকে একটু প্রশান্তি দেওয়ার জন্য আমাদের এই সামান্য আয়োজন। প্রথম রোজা থেকে প্রতিদিন আমরা ২০টি পরিবারকে ইফতারির সামগ্রী ক্রয় করে দিয়েছি। এর পর থেকে প্রতিদিন শহরের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানো ২০ জন অসহায় রোজাদারকে ইফতারি করিয়েছি। পুরো রমজান আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে।এই সংগঠনের মাধ্যমে রোজার পরেও মানুষের সহযোগিতা করার ইচ্ছা পোষন করেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!