কুবি বিএনসিসির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি:কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বিএনসিসি প্লাটুনের ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় অর্ধশত অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি অফিসের সামনে বিএনসিসি প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) মাহমুদুল হাসানের উপস্থিতিতে এ ইফতারি সামগ্রী বিতরণ ও করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় ইফতার সামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্লাটুনের ক্যাডেট আশরাফুল ইসলাম, এক্স-ক্যাডেট কর্পোরাল আব্দুল মোমিন, রাসেল আহমেদসহ আর অনেকে।

এছাড়াও এদিন সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেল ৩টায় কুবি বিএনসিসি প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) মাহমুদুল হাসানের সভাপতিত্বে এবং ক্যাডেট কর্পোরাল ইশতিয়াক আহমেদ এর সঞ্চালনায় বর্তমান এবং সাবেক ক্যাডেটদের নিয়ে এক ভার্চুয়াল জুম মিটিং এর আয়োজন করা হয়।

প্রতিষ্ঠার এক যুগ পূর্তি উপলক্ষে মাহমুদুল হাসান বলেন, “কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন আজ সফলতার ১২ তম বর্ষ পেরিয়ে ১৩ তম বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। সফলতার এক যুগ পূর্তি উপলক্ষ্যে বিএনসিসি পরিবারের সকলের প্রতি রইল কৃতজ্ঞতা ও ভালোবাসা। আশাকরি অদূর ভবিষ্যতে বিএনসিসি কুবি প্লাটুনের চৌকস ক্যাডেটদের সুযোগ্য নেতৃত্ব দ্বারা কুবি বিএনসিসি প্লাটুন আরো অনেক দূর এগিয়ে যাবে।”

এছাড়াও এ মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় পুরুষ প্লাটুনের প্লাটুন কমান্ডার ২/লে: ( বিএনসিসিও) ড. মো. শামিমুল ইসলাম এবং মহিলা প্লাটুনের প্লাটুন কমান্ডার মোছা: শামসুজ্জামান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রক্তের বন্ধনে আলো ছড়াচ্ছে ‘ব্লাড ডোনার্স ফ্যামিলি

জহিরুল ইসলাম মিলন, টাঙ্গাইল (ধনবাড়ী) প্রতিনিধিঃ- টাঙ্গাইলের ধনবাড়ীতে গতবছর করোনার প্রভাব যখন বেড়ে বাংলাদেশ সরকার …

error: Content is protected !!