বাগেরহাটে ধরা পড়লো ভুয়া ডাক্তার

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটে ডাকবাংলো মোড়ে অনুপম ডেন্টাল কেয়ার নামে একটি চেম্বার খুলে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ভুয়া সাটিফিকেট ব্যাবহার করে ডেন্টাল কেয়ার সহ বাচ্চাদের মুসলমানি দেওয়ার মতো কাজ গুলো পরিচালনা করে আসছিলেন এই প্রতিষ্ঠান এর কর্নধর ভুয়া ডাক্তার।

দীর্ঘদিন ধরে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে তার কাছে রোগী গেলে সে রোগী মুত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে লড়তে বাঁচে। সে অনেক দিন ধরে মানুষের জীবন নিয়ে ছিলিমিলি খেলে আসছিল। অবশেষে আজ বুধবার (২৮ এপ্রিল) বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, বাগেরহাট মহোদয়ের নির্দেশনার আলোকে বাগেরহাটের ফকিরহাটে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় অপরাধে ভুয়া ডাক্তার কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জনাব আরাফাত সিদ্দিকী। এছাড়া বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জনাব রাকিব হাসান চৌধুরী উপস্থিত ছিলেন। জেলা পুলিশ, বাগেরহাট এর সদস্যগণ মোবাইল কোর্টে প্রয়োজনীয় সহযোগিতা করেন। জনস্বার্থে জেলা প্রশাসন, বাগেরহাটের কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!