কেরানীগঞ্জে ভেজাল খাদ্য বিক্রির অভিযোগে ৬ প্রতিষ্ঠানকে র‌্যাবের জরিমানা

ঢাকার কেরানীগঞ্জে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৬ প্রতিষ্ঠানকে নগদ ১২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব।


র‌্যাব- ১০ সুত্রে জানা যায়, প্রতিষ্ঠালগ্ন থেকেই প্রতারণা ও জালিয়াতি দমনে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলেও প্রশংসিত হয়েছে । তারই ধারাবাহিকতায় ২৭ এপ্রিল কেরানীগঞ্জের মডেল থানাধীন বিভিন্ন এলাকায় খাদ্যে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ এর একটি টিম।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান। অভিযানে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে শুভেচ্ছা বেকারী ও কনফেকশনারিকে নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, যমুনা বেকারী ও কনফেকশনারিকে নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, সুপার কুলছুম বেকারী ও কনফেকশনারিকে নগদ ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, সাগর ফুড প্রোডাক্টকে নগদ ১,০,০০০/-(এক লক্ষ ) টাকা, কুসুম বেকারী ও কনফেকশনারিকে নগদ ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা ও সোইলী বেকারী ও কনফেকশনারিকে নগদ ৪,০০,০০০/-(চার লক্ষ) টাকা করে সর্বমোট ১২,৫০,০০০ (বার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা মূল্যের অনুমোদনহীন ভেজাল খাবার ধ্বংস করা হয়।


অভিযানের বিষয়ে র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে আমরা অনুসন্ধানে জানতে পারি। আজকে তাদের সতর্ক করে দেয়া হয়েছে এবং নগদ টাকা জরিমানা করা হয়েছে। পরবর্তীতে আরো কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ভেজাল খাদ্য দ্রব্য ও পন্যের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে কেরানীগঞ্জে শেষ হলো ইউপি নির্বাচন

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে শেষ হলো তৃতীয় ধাপের ইউপি নির্বাচন ২০২১। তৃতীয় …

error: Content is protected !!