প্রাক্তন ছাত্র

বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদের অস্থায়ী কার্যালয় এর শুভ উদ্ভোধন অনুষ্ঠিত

প্রাক্তন ছাত্র

৩রা ফেব্রুয়ারী “দশের লাঠি একের বোঝা ঐক্য থাকলে সবই সোজা” এই স্লোগানকে সামনে রেখে পবীত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুভ উদ্ভোধন করা হলো প্রাক্তন ছাত্র সংসদের কার্যালয়।

মিলাদ পরিচালনা করেন স্থানীয় “দারুল আরকাম ইন্টারন্যাশনাল মাদ্রাসার” প্রতিষ্ঠাতা প্রিন্সিপ্যাল মুফতি মোঃ আলমগীর হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত দায়রা জজ ও বাঘাপুর স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সম্মানীত সভাপতি শিক্ষানুরাগী ব্যক্তিত্ব জনাব আব্দুল হান্নান সাহেব।

বিশেষ অতিথিদের মধ্যে বাঘাপুর স্কুল এন্ড কলেজ এর মাননীয় অধ্যক্ষ জনাব এস,এম আলমগীর হোসেন সহ স্থানীয় শিক্ষানুরাগী ব্যক্তিগণ। প্রধান অতিথি, বিশেষ অতিথি ও প্রবাসী সদস্যদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রাক্তন ছাত্র সংসদের সম্মানীত উপদেষ্টা অনুষ্ঠানের সভাপতি জনাব আব্দুল মোতালিব। প্রধান অতিথি, বিশেষ অতিথি ও উপস্থিত শিক্ষানুরাগী ব্যক্তিগন সবাই প্রাক্তন ছাত্র সংসদের সকল মানবিক কাজের ভুয়সি প্রশংসা করেন।

এবং মানবিক কাজের পাশাপাশি মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও গরিব অসহায় শিক্ষার্থীদের আর্থিক সাহায্য প্রদানের উপর গুরুত্বারুপ করেন। সকল অতিথিই ছাত্র সংসদের জন্য শুভ কামনা করেন। প্রাক্তন ছাত্র সংসদের উপদেষ্টা কমিটির সদস্য ছালেহ আহাম্মদ ১৯৮৬ ব্যাচ, আলি হোসেন ১৯৮৭ ব্যাচ, মোক্তার হোসেন ১৯৮৯ ব্যাচ সহ ২০১৫ ব্যাচের সাবেক ছাত্ররা ও ভবিষ্যৎ করণীয় নিয়ে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

উদ্ভোধনি অনুষ্ঠানের সভাপতি প্রাক্তন ছাত্র সংসদের উপদেষ্টা জনাব আব্দুল মোতালিব উপস্থিত সবাইকে ধন্যবাদ ও অর্থ দাতা প্রবাসী সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

আরো পড়ুন: আওয়ামীলীগ এ দ্বন্দ্ব কেন ???

মোহাম্মদ উল্লাহ মাহমুদ।
নির্বাহী সম্পাদক।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লক ডাউনে ক্রেতাশূন্য কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লী ; দিশেহারা ব্যবসায়ীরা

লক ডাউনে হাজার কোটি টাকার লোকসানের আশংকা দোকান খুললেও ক্রেতাদের সমাগম নেই  ক্রেতা না থাকার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!