শিবপুরে করোনা মোকাবেলায় মাঠে কুইক রেসপন্স টিম

মেহেরনিগার, নরসিংদী (শিবপুর) প্রতিনিধি : শিবপুর উপজেলা প্রশাসন আয়োজিত সোমবার (২৬ এপ্রিল) জনসচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শিবপুর উপজেলার কুইক রেসপন্স টিম উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং ফ্রী মাক্স বিতরণ করেন।

এসময় শিবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও কুইক রেসপন্স টিমের আহবায়ক শাহরুখ খান এবং শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল বক্তব্যে বলেন, জনগনকে মাস্ক পরা সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য। করোনা থেকে নিজেদের এবং পরিবারের সুরক্ষায় সকল বিধি নিষেধ মানার আহবান জানান।

আরও বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। ব্যক্তিগত সচেতনতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও কুইক রেসপন্স টিম এর আহবায়ক শাহরুখ খান, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী৷শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল হাসান, সহ সাধারণ সম্পাদক মোমেন খান, শিবপুর মডেল থানার এসআই মিনহাজ আহমেদ, পৌর কমিশনার বাদল মিয়া সহ পৌর কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। কোভিড ১৯ প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

এনডি/আর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!