ইফতার নিয়ে অসহায় মানুষের পাশে বি.এম.সাবাব ফাউন্ডেশন

জবি প্রতিনিধি: পবিত্র রমজানে মাসে অসহায় কর্মহীন মানুষের পাশে ইফতার, সেহেরি ও কাঁচাবাজার নিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে বি.এম. সাবাব ফাউন্ডেশন।

ফাউন্ডেশটি প্রতিদিন প্রায় দুই শতাধিক পথচারী,ছিন্নমূল কর্মহীন মানুষ,এতিমখানায় ও মাদ্রাসায় ইফতার ও সেহেরি বিতরণ করছে। বৈশ্বিক করোনা মহামারীর এই সময়ে যা অসহায় মানুষের কাছে সহায় হয়ে দাঁড়িয়েছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বি.এম. সাবাব বলেন,আমরা প্রতিদিন মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।করোনা মহামারীর এই সময়ে রমজানে মাসে বিশেষ করে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন।এতিমখানা ও মাদ্রাসা গুলোতে পর্যাপ্ত খাবার সরবারহ নেই।আবার কিছু কিছু এতিমখানা ও মাদ্রাসায় জরুরি অবকাঠামোগত সমস্যা সৃষ্টি হয়েছে।আমরা এমন এতিমখানা ও মাদ্রাসার সংবাদ পাওয়া মাত্রই তাদের সহযোগিতা করার চেষ্টা করছি।ঢাকা শহরে বাস করা অনেক ছিন্নমূল মানুষ করোনা এই মহামারির সময়ে জীবিকা হারিয়ে অসহায় আমরা তাদেরও পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

তিনি আরও বলেন,প্রতিনিয়ত আমাদের সাথে বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা থেকে যোগাযোগ করা হচ্ছে। খাবার নেই,ন্যুনতম জীবন ধারণের সম্বল নেই।আমরা সাধ্যমত তাদের সহযোগিতা করছি।কিন্তু এই সহযোগিতা একার পক্ষে বহন করা প্রায় অসম্ভব। সমাজের বিত্তবান মানুষ এগিয়ে না আসলে এই কাজ এগিয়ে নেয়া কঠিন।তিনি সমাজের বিত্তবান মানুষদের নিজেদের সাধ্যমত এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন

সারা দেশের ন্যায় কেরানীগঞ্জেও সরকারি পাইলট প্রকল্প হিসেবে ইউনিয়ন পর্যায়ে করোনার গনটিকা কার্যক্রম কর্মসূচির উদ্বোধন …

error: Content is protected !!