ময়মনসিংহ-১ হালুয়াঘাট- ধোবাউড়া তৃনমূল জনপ্রিয়তার শীর্ষে সালমান ওমর রুবেল

ময়মনসিংহ ০১ হালুয়াঘাট ধোবাউড়া নির্বাচনী আসনটি আওয়ামীলীগের হাত থেকে ছিনিয়ে আনতে মাঠপর্যায়ে ক্লিন ইমেজের প্রার্থীর বিকল্প নেই। সেই পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন হালুয়াঘাট উপজেলা বি.এন.পির যুগ্ন আহবায়ক সমাজ সেবক ও বিশিষ্ট শিল্পপতি আল্হাজ সালমান ওমর রুবেল।

তিনি নিজের মেধা, কৌশল, আন্তরিকতায় ও ভালোবাসার মাধ্যমে কর্মীদের মন জয় করে ইতি মধ্যে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। কর্মীদের দুর দিনে নিজের মন উজার করে সব সময় পাশে থেকে যে কোন বিপদ আপদ ও সমস্যা সমাধানে সালমান ওমর রুবেলের ভূমিকা প্রসংশার দাবি রাখে।

ময়মনসিংহ-০১ হালুয়াঘাট-ধোবাউড়া আসন টি বিএনপির কেন্দ্রীয় একাধিক হেভিডয়েট প্রার্থী রয়েছে। কেউ কেউ মাঝে মাঝে ঢাকা থেকে আসে আর যায়। কিন্তু তৃণমুল পর্যায়ে তেমন কোন খোজ খবর না রাখার কারণে। কর্মীরা সেখানে থেকেই মনোক্ষুব্দ সৃষ্টি হয়। বাড়তে থাকে দলীয় কোন্দল। সূত্র জানায় তৃনমুল নেতা কর্মীদের মনোভাব ঠিক রাখতে এ প্রার্থী বিভিন্ন দলীয় ও সামাজিক কর্মসূচীতে নেতাকর্মীদের অংশ গ্রহন করানোর কারণে দলের লোকজনকে পাশে রাখার কৌশলে এগিয়ে রয়েছেন।

এ আসনটি হাজং মুরং গারো হিন্দু খ্রিষ্টার উপজাতি সম্প্রদায়ের বসবাস রয়েছে। অসহায় মানুষের পাশে আলহাজ সালমান ওমর রুবেল নিজের প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন ওমর ফাউন্ডেশনের মাধ্যমে গৃহহারা মানুষের বাসস্থান, বেকারদের কর্মসংস্থান বিধবা ও অসহায় নারীদের জন্য কাপড় চোপড় ও আর্থিক অনুদান প্রদান বিনামূল্যে চক্ষু অপারেশন ও চিকিৎসা সেবায় রয়েছে অনন্য ভূমিকা।

ঈদ ও ধর্মীয় উৎসবে সহযোগীতা হাত বাড়িয়ে দেন হালুয়াঘাট ধোবউড়া বাসির প্রতি । পাশাপাশি সকলের কাছে নিজের ইমেজ-মেধা কৌশল ও কর্মীবান্দব নেতা হিসেবে এগিয়ে রয়েছেন অন্য যে কেউ এর তুলনায়।

মনোনয়ন দিতে মাঠ পর্যায়ে বি.এন.পি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা দাবি জানিয়েছেন বি.এন.পি চেয়ারপার্সন খালেদা জিয়ার কাছে। হালুয়াঘাট ধোবাউড়া আসনের প্রার্থী আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন দল থেকে আমাকে মনোনয়ন দিলে মাঠের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ধানের শীষে বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আনোয়ারায় সদর ইউনিয়নে ভিজিডি কার্ডের চাউল  বিতরণ

  এম.এম.জাহিদ হাসান হৃদয়ঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৭নং সদর ইউনিয়নে ২০২১-২২ অর্থবছরের বরাদ্দ কৃত ৭৬ জন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!