রাজবাড়ীতে হান্নানের উপর সন্ত্রাসী হামলার বিচার দাবিতে সাংবাদিক সম্মেলন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীতে পৌরসভার চত্ত্বরে হান্নানের উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সাংবাদিক সম্মেলন করেন । ২২ই এপ্রিল সকালে জেলা শহরের রেল কলোনীর নিজ বাসায় অনুষ্ঠিত হয়েছে সাংবাদিক সম্মেলন ।

এসময় উপস্থিত ছিলেন সন্ত্রাসী হামলার শিকার হওয়া আব্দুল হান্নান , তার স্ত্রী মোচ্ছাঃ শানু খাতুন । উক্ত সাংবাদিক সাম্মেলন এ, আব্দুল হান্নান সাংবাদিকদের সামনে তিনি বলেন আমার উপরে হামলার ব্যাপারে শহরের কিছু স্থানীয় চিহ্নিত কিছু সন্ত্রাসী গত ১৭ ই এপ্রিল দুপুরে আনুমানিক পৌনে ২টার দিকে আমি পৌরসভার অফিস চত্বরে বাইসাইকেল স্ট্যান্ডের কাছে এলে পূর্ব পরিকল্পিভাবে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা আমার উপরে হামলা চালায় ধারালো অস্ত্র দিয়ে শরীলের বিভিন্ন স্থানে এলোপাথলী কুপিয়ে প্রাণনাশের চেষ্টা করে ।

এসময় আমার আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসী আমাকে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা সহযোগিতায় আমাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর রেফার করে এবং অবস্থ্যা আরো খারাপ হলে ফরিদপুর মেডিকেল থেকে আবার ঢাকা মেডিকেল হাসপাতলে রাত ৯টায় নিয়ে ভর্তি করে এবং তার চিকিৎসা দেয়া হয় ।

সেখানে কয়েক দিন চিকিৎসা শেষে হলো শরীলের আবস্থা একটু উন্নত হলে তাকে তার বাসায় নিয়ে আসেন তার স্ত্রী । আহত আব্দুল হান্নান রাজবাড়ী শহরের রেল কলোনী এলাকার শাজাহানে ছেলে । এবং পৌরসভার কয়েকটি হাট ইজারাদার নিয়ে তিনি ব্যাবসা করেন ।

রাজবাড়ী পৌরসভার অধীনে থাকা শ্রীপুর বাজার , মুরগীর ফার্ম বাজার , গোদার বাজার , কাঁচা বাজার , ফল বাজার , ও রবি শস্যক বাজারে ইজারাদার । আমাকে কুপিয়ে জখমের ঘটনায় আমি আব্দুল হান্নান নিজে বাদী হয়ে ১৪ জনকে চিহ্নিত করে এবং ৫/৬ অজ্ঞাত আসমি করে একটি মামলা দায়ের করা হয়েছে । ঔ মামলায় আসামিদের মধ্যে রাজবাড়ী থানা পুলিশ শহরে বিভিন্ন জায়গা অভিযান চালিয়ে ইতিমধ্যে ৪ জনকে গ্রেপ্তার করেছে । এবং বাকীদের ও গ্রেপ্তার করে আইনের আওতায় এনে তাদেকে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাছি ।

এবং পৌরসভার সিসি ক্যামেরার ভিডিও ফুর্টেস দেখে তাদের কে গ্রেপ্তার করার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি । এছাড়া অরো উপস্থিত ছিলেন রাজবাড়ীর বিভিন্ন পত্রিকা , ইলেকট্রনিংক মিডিয়া ও অনলাইন মিডির সংবাদিক বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!