রামগড়ে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ

আদনান হাবিব, রামগড়: খাগড়াছড়ির জেলার রামগড়ে প্রাণ আরএফএল গ্রুপ এর পণ্য পরিবহনকারী পিকআপ ভ্যানের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে।আহতরা হলেন গর্জনতলীর সিএনজি চালক মোঃ জামাল উদ্দিন (৪৫), মানিকচন্দ্র পাড়ার রামগড় সরকারি কলেজ পড়ুয়া ছাত্রী চিত্তরানী ত্রিপুরা (২০) ও স্থানীয় কৃষক হাবিবুর রহমান (৮০)।

বুধবার দুপুরে পৌরসভার পাতাছড়া ইউনিয়ন এলাকায় (কামাল মেম্বার)এর বাড়ির সামনে খাগড়াছড়ি -ফেনী সড়কের উপর এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সাবিনা ইয়াসমিন জানান,বিকট শব্দ শুনে রাস্তায় গিয়ে দেখি খাগড়াছড়ি থেকে ফেনিগামী প্রাণ-আরএফএল গ্রুপের একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো – অ ১৩-০৫৯০) ও রামগড় থেকে পাতাছড়াগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়েমুচড়ে রাস্তা একপাশে পরে আছে।অটোরিকশা চালক ও যাত্রীরা ভিতরে আটকে চিৎকার করছে।প্রতিবেশী ও পথচারীদের সহায়তায় আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত রামগড় হাসপাতালে প্রেরণ করি।

এ বিষয়ে রামগড় থানার এস আই মুজিবুর রহমান বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানের চালাক সহ ভ্যানগড়ি ও অটোরিকশা আটক করে থানা নিয়ে আসা হয়েছে। আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!