ছোট ভাইয়ের রক্ত দেখে বড় ভাইয়ের হার্ট অ্যাটাকে মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট ভাইয়ের হাতের আঙুল কেটে রক্ত বের হওয়া দেখে ফাইজুল হাওলাদার (১৬) নামে বড় ভাইয়ের হার্ট অ্যাটাকে মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবার বিকালে উপজেলার ভবানীপুর গ্রামে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত ফাইজুল ভবানীপুর গ্রামের ফারুক হাওলাদারের ছেলে।

এ বছর স্থানীয় ভবানীপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে তার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। নিহতের স্বজনরা জানায়, রবিবার বিকালে বাড়িতে একটি নারিকেল কাটার সময় দায়ের কোপে হাতের একটি আঙুল কেটে যায় ফাইজুলের ছোট ভাই আজিজুলের। এরপর পরিবারের সদস্যরা তাকে দ্রুত পার্শ্ববর্তী ঘোষের হাটে নিয়ে যান চিকিৎসার জন্য।

এ সময় ফাইজুলও সাথে ছিল। ছোট ভাইয়ের কাটা স্থানে সেলাই করার সময় অতিরিক্ত রক্ত বের হয়। আর সে রক্ত দেখেই সেখানকার পল্লী চিকিৎসক শংকর কুমার ঘোষের ফার্মেসিতে অজ্ঞান হয়ে পড়ে ফাইজুল।

এরপর তাকে সেখান থেকে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফাইজুলের মৃত্যুর ঘটনায় পরিবার ও স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পাকুন্দিয়ায় হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ-কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাঙ্গালিয়া ইউনিয়ন ভিত্তিক আমাদের তারাকান্দি ফেইসবুক গ্রুপের …

error: Content is protected !!