হবিগঞ্জে প্রধান বিচারপতির স্বাক্ষর জাল করা প্রতারক বুলবুল গ্রেপ্তার

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে আন্দিউড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামে জমি নিয়ে খুনের ঘটনায় মর্তুজ আলী হত্যা মামলায় আসামিদের ফাঁসি সহ বিভিন্ন মেয়াদে সাজার নিশ্চয়তা দিয়ে মর্তুজ আলীর স্বজনদের কাছ থেকে মিথ্যা আশ্বাস ও প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় অবশেষে প্রতারক বুলবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) ভোররাতে ওসমানীনগর থানা পুলিশের সহযোগীতায় মাধবপুর থানা পুলিশ বুলবুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। দেলোয়ার হোসেন বুলবুল ওসমানী নগর উপজেলার কোনাপাড়া গ্রামের মৃত কনা মিয়ার ছেলে।

এর সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার এসআই মামলার তদন্ত কর্মকর্তা এনামূল হক বলেন, মাধবপুর উপজেলার হাড়িয়া গ্রামের মর্তুজ আলী হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে প্রধান বিচারপতির সই স্বাক্ষর জাল করে প্রতারক বুলবুল মাধবপুর থানায় গ্রেপ্তারি পরোয়ারা পাঠায় এবং মর্তুজ আলীর ভাতিজা আল আমিনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

পরে এ ঘটনায় মর্তুজ আলীর ভাতিজা আল আমিন, প্রতারক দেলোয়ার হোসেন বুলবুল এর বিরোদ্ধে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রতারণা ও জাল জালিয়াতির মামলা করে। আদালতের নির্দেশে দেলোয়ার হোসেন বুলবুলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অপর আসামী বুল্লা গ্রামের হেলাল মিয়া পলাতক রয়েছে।

মাধবপুর থানা ওসি আব্দুর রাজ্জাক জানান, বুলবুল একজন পেশাদার প্রতারক। তার বিরুদ্ধে আরো ভুক্তভোগীর অভিযোগ রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদ উপহার নিয়ে মানুষের দোয়ার দোয়ারে কামরুল হাসান রিপন

৬৭ ও ৬৮ নং ওয়ার্ডের ১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন স্টাফ রিপোর্টার …

error: Content is protected !!