ত্রিশালে সর্বাত্মক লকডাউন সফল করার জন্য পরামর্শ সভা

 

রাকিবুল হাসান সুমন,ত্রিশাল প্রতিনিধি :ময়মনসিংহের ত্রিশালে পরিপূর্ণভাবে লকডাউন কার্যকরে সফলতার পদক্ষেপের জন্য আজ ১৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এক পরামর্শ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন সরকার।বিশেষ অতিথি হিসেবে ছিলেন ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান।

আরো উপস্থিত ছিলেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন,ছিলেন সহকারী কমিশনার( ভূমি) তরিকুল ইসলাম তুষার, ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরামর্শ সভায় বক্তারা তাদের নিজস্ব মতবাদ তোলে ধরেন। লকডাউনের মাঝে যেন গাড়ী থেকে লোক রাস্তায় নামানো না হয়,ইউনিয়ন পর্যায়ে দোকানে যেন টিভি না চলে এরুপ প্রস্তাবনা তোলে ধরেন বিভিন্ন চেয়ারম্যানবৃন্দ।

মেয়র এবিএম আনিছুজ্জামান বলেন, ধর্মীয় মসজিদ ও মাদ্রাসার ইমাম ও মুহতামীমদের সজাগ করার জন্য উপজেলা নির্বাহী অফিসার,অফিসার ইনচার্জ ত্রিশাল,সহকারী কমিশনার ভূমি সহ সবার সমন্বয়ে সর্বাত্মক কার্যকরী পদক্ষেপ নেয়ার আহ্বান জানান।সভায় ত্রিশাল থানার অফিসার ইনচার্জ সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন ।

উপজেলা চেয়ারম্যান তার বক্তেব্য বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক লকডাউনের সফলতা লাভের জন্য সর্বোচ্চ কঠোরতা প্রদর্শন করে প্রথম দিন থকেই সবাইকে একযোগে মাঠে অবস্থান করার আহ্বান জানান।

সর্বশেষে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান সকলকে স্ব স্ব জায়গা থেকে পরামর্শ দানের জন্য ধন্যবাদ জানান। এবং সুপরিকল্পিত ভাবে লকডাউনের সফলতা অর্জন করার প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!