রাজবাড়ীতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বির্তরণ করা হয়েছে। ১৩ই এপ্রিল মঙ্গলবার বিকেলে রাজবাড়ী বাজারে বিনোদপুর ৩ নং ওয়ার্ডে সাধারণ মানুষের মাঝে ৩০০ মাস্ক ও ৩৫০ পিচ স্যানিটাইজার বির্তরণ করেন। রাজবাড়ী পৌরসভার সংক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী ।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ , আমেনা খাতুন , সাথী বেগম, ও স্থানীয় রাজবাড়ী বাজার ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন ।

পরে মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী বলেন আমি বিগত বছর করোনা চলা কালিন সময় থেকে শুরু করে রাজবাড়ীর পৌরসভার আমার ওয়ার্ডের মধ্যে গরীব অসহায় মানুষের পাশে থেকে যতটা আমার স্বাধ্যের মধ্যে আছে । আমি করোনা কালিন ওয়ার্ডের মানুষের পাশে থাকার চেষ্টা করেছি তারই ধারা বাহিকতার অব্যহত রেখে এই মহামারি করোন থেকে জনসাধারন যাবে মাস্ক ও হ্যান স্যানিটাইজার ব্যাবহার করে এবং সবাই সুস্থ্যে থাকে সে ব্যাপারে সচেতন করে যাচ্ছি । মহান আল্লাহ কাছে অকুল আবেদন রাখি আল্লাহ যেনো আমাদের সকলকে সুস্থ্য রাখে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পাকুন্দিয়ায় হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ-কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাঙ্গালিয়া ইউনিয়ন ভিত্তিক আমাদের তারাকান্দি ফেইসবুক গ্রুপের …

error: Content is protected !!