ঝিকরগাছায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : কৃষিই সমৃদ্ধি এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা কৃষি অফিসের প্রশিক্ষণ কক্ষে ২০২০-২০২১ খরিপ-১/২০২১-২০২২ মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের নিমিত্তে প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরাফাত রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মাসুদ হোসেন পলাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বিএম কামরুজ্জামান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মাহবুব আলম রনি, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ মফিজুর রহমান, উপ সহকারী কৃষি অফিসার নয়নানন্দন পাল সহ অন্যান্য উপ সহকারী কৃষি অফিসারবৃন্দ ও উপজেলার বিভিন্নপ্রান্ত থেকে আগত কৃষক-কৃষাণীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!