অগ্রযাত্রা পত্রিকার উদ্যোগে মাস্ক পরিধানে উদ্ধুদ্ধকরণ ক্যাম্পেইন শুরু

 

“মাস্ক পড়ার অভ্যেস,করোনামুক্ত বাংলাদেশ ” এই স্লোগান নিয়ে অনুসন্ধানমূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা’র উদ্যোগে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন শুরু হয়েছে। ১৩ এপ্রিল মঙ্গলবার রাজধাণীর মিরপুরে অগ্রযাত্রা’র অনুসন্ধান বিভাগ এন্টি ক্রাইম ইউনিটের প্রধান কার্যালয় থেকে এই ক্যাম্পেইনে অংশ নিয়ে এর উদ্বোধন করেন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক এইচ এম মেহেদী হাসান অর্নব।

এসময় উপস্থিত ছিলেন অগ্রযাত্রা’র সিনিয়র স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম মুন্সী, সিনিয়র স্টাফ রিপোর্টার রাকিবুল ইসলাম তৌফিক, স্টাফ রিপোর্টার সৈকত জোয়ার্দার বাবুসহ পত্রিকাটির অন্যান্য কলাকুশলীবৃন্দ। ক্যাম্পেইনের অংশ হিসেবে স্থানীয় পথচারী,দোকানদার, দিনমজুর,সবজী ব্যবসায়ী,দারোয়ানসহ বিভিন্ন পেশার লোকজনকে অগ্রযাত্রা’র এন্টি ক্রাইম ইউনিটের লোগো সম্বলিত ডবল লেয়ারের উন্নতমানের কালো কাপড়ের মাস্ক বিতরণ করা হয়৷

এসময় নিয়মিত মাস্ক পরিধান করতে, সামাজিক দুরত্ব বজায় রাখতে ও স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারী সকল নির্দেশনা মেনে চলতে সকলকে অনুরোধ করা হয়।
অগ্রযাত্রা’র মুখপাত্র নির্বাহী সম্পাদক মুহাম্মদ মুহাজির রহমান মিঠু জানিয়েছেন – অগ্রযাত্রা সাংবাদিকতার পাশাপাশি জনসচেতনতাকেও গুরুত্ব দিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় অগ্রযাত্রা’র পক্ষ থেকে এই ক্যাম্পেইনের আওতায় সারাদেশের ৮ বিভাগেই অগ্রযাত্রা’র লোগো সম্বলিত ডবল লেয়ারের উন্নতমানের মাস্ক বিতরণ করা হবে। পত্রিকাটির ব্যুরো প্রধানরা এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করবেন।

এছাড়া ইতোমধ্যে অগ্রযাত্রা’র সকল সংবাদকর্মীদের জন্যও বিশেষ মাস্ক তৈরি করা হয়েছে। অগ্রযাত্রা’র সিনিয়র স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম মুন্সী সৌজন্যে এই মাস্কগুলো তৈরি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!