পাকুন্দিয়ায় হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র ও কর্মহীন অসহায় দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবাব (১৩ এপ্রিল) সকাল ১১ ঘটিকায় অত্র সংগঠনের অফিস প্রাঙ্গণে ইফতার সামগ্রী প্যাকেট করার পর বাড়ি বাড়ি গিয়ে ইফতার পৌঁছে দেয় হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের সদস্য বৃন্ধ।

এ সময় উপস্থিত ছিলেন হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন সভাপতি মনির হোসেন( কেরামত), সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোকারিম হোসেন, সাংগঠনিক সম্পাদক জোবায়ের আহম্মেদ পলাশ, কোষাধ্যক্ষ পারভেজ মোশারফ, সহ কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, প্রচার সম্পাদক আমিনুল রহমান সংগ্রাম সহ এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ।

অত্র সংগঠনের সভাপতি মনির হোসেন ( কেরামত) নিউজঢাকা২৪. কম কে জানায় হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবি সংগঠন। সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে সংগঠনটি কাজ করে যাচ্ছে। গত বছরের ন্যায় এ বছর প্রায় ১২০ টি পরিবারে মাঝে আমরা ইফতার সামগ্রী বিতরণ করেছি। যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের আয়োজন সফল হয়েছে তাদের আন্তরিক মোবাকরবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!