‘সরকারী আইন অমান্য করলে কোন ছাড় নাই’

 আক্তার মাহমুদ, ঝিকরগাছা প্রতিনিধি : বর্তমানে করোনাভাইরাসের দ্বিতীয় সময়ের সপ্তাহ ব্যাপী লকডাউনের প্রথম পর্যায়ের শেষেও সামাজিক দুরত্ব ও মাস্ক পরিধান নিশ্চিত করতে যশোরের ঝিকরগাছায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)আরাফাত রহমান বলেন, করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারী আইন অমান্য করলে কাউকে কোন ছাড় দেওয়া হবে না।
আজ সোমবার ঝিকরগাছায় সামাজিক দুরত্ব ও মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযানে একথা বলেন তিনি।
আরাফাত রহমান বলেন,দেশে বর্তমান অবস্থা খুবই খারাপের দিকে। এখনই সর্তক না হলে, অকালেই আমাদের জীবন হারাতে হবে। জীবন বাঁচাতে সরকারি আইন মানুন এবং আপনি ও আপনার পরিবারকে সুস্থ্য রাখুন। আগামী ১৪ এপ্রিল (বুধবার) থেকে শুরু হবে অপেক্ষাকৃত কঠোর ও সর্বাত্মক লকডাউন। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন ব|লে জানান তিনি।
এছাড়া  করোনাকালীন সময়ের চলতি সপ্তাহে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উল্লেখ যোগ্য কার্যক্রমে মধ্যে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করেছেন এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪-৪৭ ধারা ও ১৮৬০ এর দন্ডবিধি মোতাবেক ২৬৯ ধারার আওতায় এনে সপ্তাহ ব্যাপী লকডাউনের প্রথম পর্যায়ে ৪ এপ্রিল ৮জনকে ১০হাজার ২শত, ৫এপ্রিল ৪জনকে ৫ হাজার ৫শত, ৬এপ্রিল ৩জনকে ১হাজার ৪শত, ৭এপ্রিল ১২জনকে ১৫হাজার ১শত, ৮এপ্রিল ৩জনকে ১হাজার ৮শত, ১১এপ্রিল ৭জনকে ৭হাজার ২শত টাকা জরিমানা করা হয়।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

error: Content is protected !!