দিনাজপুরে রাস্তার কাজে  দূর্নীতির অভিযোগে এলাকাবাসীর মানববন্ধন

 

কৌশিকচৌধুরী, হিলি প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুরে রাস্তার চলমান কাজে ব্যপক অনিয়ন ও দূর্নীতির অর ধীর গতির অভিযোগ এনে মানববন্ধন ও গণ-স্বাক্ষর করেছে এলাকার সাধারণ মানুষ। আজ সোমবার বেলা ১১টায় উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধন শেষে গণ-স্বাক্ষর করে এলাকার মানুষ।

মাববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেণ, মুন্নাপাড়া থেকে টাটাকপুর সড়কটি ৪০ ফিট প্রসস্ত করার কথা থাকলেও ঠিকাদারী প্রতিষ্ঠন রাস্তাটি ১৮ ফিট প্রসস্ত করছে। সেই সাথে কাজের মান নিম্নমূখী ও ধীর গতি হওয়ায় এই সড়কটিতে চলাচলকারী যানবাহনসহ পথচারিরা দীর্ঘ কয়েক বছর ধরে ভোগান্তি পেহাচ্ছে। এছাড়ও রাস্তা সম্প্রসারণে লক্ষে ভূমি অধিগ্রহণ করা হলেও তাতে কাজ না করে ফেলে রাখা হয়েছে। এতে মানুষের জমি যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে তেমনি সরকারী টাকা অপচয় করা হয়েছে। এলাকাবাসীর দাবি রাস্তাটিকে ৪০ ফিটে প্রসস্ত করে দ্রুত নির্মান কাজ শেষ করা হোক।

স্থানীয় শাহ নেয়াজ শুভ, সাবেক ইউপি সদস্য মুকুল হোসেন জানান, দীর্ঘ কয়েক বছর ধরে ধীর গতিতে রাস্তাটির নির্মান কাজ করা হচ্ছে এতে করে সরকারের ব্যায় প্রতিবছর বৃদ্ধি পাচ্ছে। রাস্তাটির নির্মান কাজ শেষ না হওয়ায় মুন্নাপাড়া, উত্তর ভগবতীপুর, দক্ষিণ ভগবতীপুর, লক্ষীণারায়নপুরসহ আশপাশের কয়েকটি গ্রামের চলাচলে চড়ম দূর্ভোগে পড়তে হচ্ছে।

এই জন্য সংশ্লিষ্টকর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীর থানারহাট হাই স্কুল অ্যালামনাইয়ের নতুন কমিটি ঘোষণা

নোয়াখালীর সোনাইমুড়ী থানারহাট হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই …

error: Content is protected !!