কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাহফুজা খাতুন (৪৯) নামে এক নারী নিহত হয়েছে। রবিবার ১১ এপ্রিল সকাল সাড়ে আটটায় কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের কাকালিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, মাহফুজা খাতুন রবিবার সকালে বাবার বাড়ি ঢাকার মাতুয়াইল থেকে স্বামীর বাড়ি দোহারের জয়পাড়া এলাকায় বিলাশপুড় গ্রামে সিএনজিতে করে যাচ্ছিলেন। পথিমধ্যে কেরানীগঞ্জ -দোহার-নবাবগঞ্জ আন্ত: সড়কের শাক্তা ইউনিয়নের কাকালিয়া এলাকার রাস্তায় আসলে সামনে থেকে আসা একটি পিকাপ ভ্যানের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাহফুজা খাতুন ঘটনাস্থলেই মারা যান, এবং সিএনজিতে থাকা ৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়। এবং সাথে সাথে পুলিশে খবর দেয়া হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে দুর্ঘটনার খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই। ঘাতক পিকআপটি শনাক্তের চেষ্টা চলছে । এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি দুর্ঘটনাজনিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের স্বামীর নাম জয়নাল মোল্লা #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

র‍্যাব ১০

কেরাণীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে ২৮ কেজি গাজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ১০ …

error: Content is protected !!