শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য মামলা

 

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই আলোচনা। রাজনীতিতে যোগ দেওয়ার পর যেন তা আরও বেড়েছে। এবার তার বিরুদ্ধে দায়ের হলো মামলা।

বিনা অনুমতিতে রোড শো করার জন্য শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করেছে কলকাতা পুলিশ। এমনকী এ নিয়ে তর্কেও জড়ান অভিনেত্রী। বলা যায় ভোটের আগে রণক্ষেত্রে পরিণত হয়েছিল বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র।

পুলিশের অনুমতি ছাড়াই বিজেপি কর্মীদের নিয়ে শ্রাবন্তী একাই রোড শো করেন। যার ফলস্বরূপ এবার, আইনি বিপাকে পলেন বিজেপির এই তারকা প্রার্থী। শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করল পুলিশ।

ভোটের প্রচারণায় শ্রাবন্তী
শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, পুলিশের কাজে বাধা এবং অবৈধ জমায়েতেরও। নির্বাচনী প্রক্রিয়ার ৪৮ ঘণ্টা আগে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। সংশ্লিষ্ট রিপোর্ট এরইমধ্যে জমাও পড়েছে। এই বিষয়ে যদিও বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনও।

অন্যদিকে শ্রাবন্তী অভিযোগ তুলে বলেন, ‘পুলিশ থানার ভেতরে লুকিয়ে ফোনে কথা বলছে। গত ১ ঘণ্টা ধরে দাঁড়ানোর পরও ওসি আসেননি একবারের জন্যও। পুলিশ ইচ্ছে করে শেষ মূহূর্তে আমাদের ব়্যালি করতে দিচ্ছে না। আমাদের জবাব চাই কেন আমাদেরকে অনুমতি দেওয়া হল না। মিঠুনদা আমাকে নিজে ফোন করে বলেছেন যে, তুই জানবি, কেন আমার প্রচার বাতিল করা হল, কারণটা কী?’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইউটিউব এ সফলতার দ্বারপ্রান্ত অতিক্রম করল লাভবার্ড কাপল

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক টিকটকে ফেমাস কাপল লাভবার্ড আইডিটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত। …

error: Content is protected !!