বিজেএসসি

বিজেএসসি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের কমিটি অনুমোদন


ছাইফুল ইসলাম মাছুমকে সভাপতি ও অপু মোস্তফাকে সাধারণ সম্পাদক, সানমুন আহমেদ কে সহ-সভাপতি করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এই কমিটিকে ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সানমুন আহমেদ ও সেফাউল মুন্সী, সহ-সাধারণ সম্পাদক অমি শোভন, সাংগঠনিক সম্পাদক হৃদয় সম্রাট, দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, অর্থ সম্পাদক কাশফিয়া আলম ঝিলিক, সাংস্কৃতিক সম্পাদক পাবেল নুর, প্রচার সম্পাদক নাঈম প্রধান, প্রকাশনা সম্পাদক সাকলাইন প্রীতম, শিক্ষাবিষয়ক সম্পাদক ইপ্তি খান, সাহিত্য সম্পাদক আবু রায়হান ইফাত, সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, স্বাস্থ্য ও চিকিৎসাবিষয়ক সম্পাদক খাদিজা খাতুন স্বপ্না, ভ্রমণবিষয়ক সম্পাদক আশিকুর রহমান, ক্রীড়াবিষয়ক সম্পাদক নাঈমুল ইসলাম রাজ, আপ্যায়ণবিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার জয়া, কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম শাকিব ও আকাশ।

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারা দেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ১৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত।

আরো পড়ুন : আড়াই লাখ টাকায় ধর্ষন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হার না মানা ১০০ তরুণের গল্পে জবি শিক্ষার্থী মাহাদী সেকেন্দার

জবি প্রতিনিধি: একুশের বইমেলায় প্রকাশিত ‘হার না মানা ১০০ তরুণের গল্প’ বইয়ে স্থান পেয়েছেন জগন্নাথ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!