সাভারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

সাভার প্রতিনিধিঃ সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেন, বনগাঁও ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের সাধারণ জনগণ।

বুধবার ৭ এপ্রিল সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডেই এই মানববন্ধন করেন বনগাঁওবাসি। তাদের দাবি বনগাঁও ইউনিয়নে বিগত সকল দিনের উন্নয়নের রেকর্ড ভঙ্গ করেছেন বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম। তার এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে কতিপয় ইউনিয়ন পরিষদের মেম্বার, সাইফুল চেয়ারম্যানের প্রতিপক্ষদের সাথে আঁতাত করে, তার বিরুদ্ধে এই ঘৃণ্যতম অপপ্রচারে লিপ্ত হয়েছে, যার বিন্দুমাত্র কোন সত্যতা নেই। তাই অবিলম্বে অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেন সাধারণ জনগণ। তারা আরো বলেন, আমাদের বর্তমান চেয়ারম্যান বনগাঁও ইউনিয়নের যে অকল্পনীয় উন্নয়ন সাধন করেছেন আমরা তাতে অনেক খুশি। আমাদের নাগরিক সুবিধার অনেক উন্নয়ন ঘটেছে আমরা চাই এরপরেও সাইফুল চেয়ারম্যানের মত একজন সৎ জনপ্রতিনিধি বারবার চেয়ারম্যান নির্বাচিত হোক।

বনগাঁ ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার সিদ্দিক মেম্বারের নেতৃত্বে ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেনের নেতৃত্বে ৪ নং ওয়ার্ডে এক বিশাল মানববন্ধনের আয়োজন করেন তারা। সেখানে ইউনিয়নের উন্নয়ন কাজে বাধাগ্রস্থ করার জন্য অপপ্রচারকারীদের তীব্র নিন্দা ও তাদেরকে প্রতিহত করার ঘোষণা দেন তারা এবং বিএনপি ও জামায়াতের কিছু কুচক্রী মহলের ইশারায় সাইফুল চেয়ারম্যান এর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে কিছু বিপথগামী মেম্বার। এই উন্নয়ন কাজ যাতে বাধাগ্রস্ত না হয় সে জন্য প্রধানমন্ত্রী, উপজেলা চেয়ারম্যান ও বনগাঁও ইউনিয়ন সর্বস্তরের জনগণকে সজাগ থাকার আহ্বান জানান। সাইফুল চেয়ারম্যান এর সাথে থেকে বনগাঁ ইউনিয়নকে আরো উন্নয়ন ও সমৃদ্ধশালী ইউনিয়নে পরিণত করার ঘোষণা দেন তারা।

এ ব্যাপারে বনগাও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, বিগত দিনে আমি যত কাজ পেয়েছি, সফলতার সাথে সকল কাজ আমি শেষ করেছি। যে কাজগুলি আমি শেষ করেছি সেই কাজগুলির কারণে সাভারের উপজেলা চেয়ারম্যান, সাভারের মাননীয় প্রতিমন্ত্রী এনামুর রহমান ও সরকারের পক্ষ থেকে অনেক প্রশংসা পেয়েছি এবং পুরস্কৃত হয়েছি। আমার ইউনিয়নে যতগুলি কাজ হয়েছে সাভার উপজেলায় অন্যান্য ইউনিয়নের তুলনায় অনেক বেশি হয়েছে বলে আমি মনে করি। আমার ইউনিয়নে কাজের মধ্যে কোন অনিয়ম দুর্নীতি করার সুযোগ না দেয়ার কারণে আমার বিরুদ্ধে এরূপ অপপ্রচার করছে কিছু কুচক্রী মহল। যারা দেশবিরোধী চক্রের সাথে জড়িত তারা আওয়ামী লীগের উন্নয়নকে বাধাগ্রস্ত ও প্রশ্নবিদ্ধ করার জন্য এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি মনে করি বনগাঁও ইউনিয়নের সকল জনগণ আমার সাথে আছে, তাদেরকে নিয়ে আমি এই সকল ষড়যন্ত্রের জাল ছিঁড়ে বনগাঁও ইউনিয়নকে একটি অন্যতম ইউনিয়ন পরিষদে রূপান্তরিত করে সাভারের ভিতর একটি মডেল ইউনিয়নের রূপান্তর করব। আমি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার আশুলিয়ার প্রাণপ্রিয় নেতা প্রতিমন্ত্রী এনামুর রহমানের সহযোগিতায় ভবিষ্যতে বনগাঁও ইউনিয়নের সকল জনগণকে সাথে নিয়ে ইউনিয়নের সকল সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করব, ইনশাল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে এতিমখানায় হবিগঞ্জ পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুরে বুধবার (২১ এপ্রিল) দুপুরে মাধবপুর বাজার দারুল …

error: Content is protected !!