মোংলায় সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলা, থানায় অভিযোগ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় দৈনিক প্রতিদিনের সংবাদ, দৈনিক গণকন্ঠ, জনপ্রিয় নিউজ পোর্টাল প্রিয় নিউজ২৪.কম এর সংবাদদাতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মিলন নামের এক কুখ্যাত মাদকসেবি।

সোমবার (৫ এপ্রিল) রাত ৯ টায় পেশাগত দায়িত্ব পালন শেষে ভ্যান যোগে বাসায় ফেরার পথে মোংলার মাদ্রাসা রোড এলাকায় ভ্যানের গতি রোধ করে উপজেলাস্থ হারুন এর পুত্র মিলন (৩০) অতর্কিত হামলা চালিয়ে সাংবাদিক আলী আজীমকে বেদম মেরে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। মিলনের বিরুদ্ধ আগেও কয়েক দফা থানায় বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলে জানান স্থানীরা। সে এলাকার একজন মাস্তান ও চিহ্নিত ছিনতাইকারী হিসেবে পরিচিত বলে জানান এলাকাবাসী।

আহত সাংবাদিক আলী আজীম জানান, আমি লকডাউনের সংবাদ সংগ্রহ করে ভ্যান যোগে বাসায় ফেরার পথে ভ্যানের গতি রোধ করে পিছন থেকে আমার উপর লাঠি দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলার এক পর্যায়ে আমার কাছে থাকা মোবাইল ফোন, সোনার আংটি লএবং নগত ১২ হাজার ২০০ টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরও বলেন, যেহেতু লকডাউনের কারণে রাস্তায় এবং আশেপাশে কোন যানবাহন ছিলো না তাই সে এ সুযোগ কাজে লাগিয়েছে। এর আগে একটি সংবাদের সূত্র ধরে এলাকার কতিপয় লোক আমার উপর ক্ষিপ্ত হয়। সে সূত্র ধরে এলাকার চিহ্নিত মাস্তান ও নেশাগ্রস্ত লোক দিয়ে পূর্বপরিকল্পিতভাবে আমার উপর হামলা চালানো হতে পারে।

জানা যায়, বেধড়ক মারপিটে আহত সাংবাদিক আলী আজীমকে পরবর্তীতে মোংলা ইপিজেড থেকে কাজ শেষে ফেরা পথচারী রফিকুল, শুকুরসহ আরও কয়েকজন দেখতে পেয়ে দ্রুত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এদিকে এ ঘটনায় একজনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই সাংবাদিক।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে মোংলা থানার এ এস আই মোঃ নাসির বলেন, আলী আজিম নামে ওই সাংবাদিক গতকাল রাত সাড়ে ৯ টার সময় পেশাগত কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় মিলন নামে এক ব্যাক্তি তাকে বেধড়ক মারপিট করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন। থানায় দায়ের হওয়া অভিযোগে এ সব তথ্য উল্লেখ করা হয় বলেও জানান তিনি।

মোংলা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তদন্ত করে এর কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে এতিমখানায় হবিগঞ্জ পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুরে বুধবার (২১ এপ্রিল) দুপুরে মাধবপুর বাজার দারুল …

error: Content is protected !!