হার না মানা ১০০ তরুণের গল্পে জবি শিক্ষার্থী মাহাদী সেকেন্দার

জবি প্রতিনিধি: একুশের বইমেলায় প্রকাশিত ‘হার না মানা ১০০ তরুণের গল্প’ বইয়ে স্থান পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক ও দৈনিক অধিকারের ফিচার সম্পাদক মোঃ সাঈদ মাহাদী সেকেন্দার ।

একজন দক্ষ সংগঠকের পাশাপাশি মাহাদী সেকেন্দার একজন লেখক,অভিনেতা এবং নির্মাতা। খুলনা জেলার ফুলতলা উপজেলায় জন্মগ্রহণ করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই মোধাবী শিক্ষার্থী সম্পর্কে বইটি থেকে জানা যাবে,  কীভাবে তিনি
স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে সহ – শিক্ষা কার্যক্রমে সক্রিয় থেকে নিজের একাডেমিক পড়ালেখায় সেরাদের সেরা হয়েছেন এবং একজন পরিচিত মুখ হয়ে উঠেছেন।

উদ্যমী তরুণদের জীবনের গল্প নিয়ে লেখক মাহবুব নাহিদের সম্পাদনায় ‘হার না মানা ১০০ তরুণের গল্প’ বইটি দাঁড়িকমা প্রকাশনী থেকে প্রকাশ পেয়েছে। গত শুক্রবার (২ এপ্রিল) বইটির মোড়ক উন্মোচন করা হয়। এছাড়া বইটি রকমারি ডট কমেও পাওয়া যাচ্ছে।

শিক্ষা, স্বাস্থ্য ও করপোরেট উদ্যোক্তা,সংগঠক সাংবাদিকতাসহ বিভিন্ন পেশায় নিজের অবস্থান শক্ত করেছেন, কঠিন সংগ্রামের মধ্যে দিয়ে নিজের বলার মতো একটা গল্প তৈরি করেছেন, যে গল্প মানুষকে অনুপ্রাণিত করবে, সাহস দেবে, নতুনদের চলার পথের উপজীব্য হয়ে উঠবে- এমন ১০০ জন তরুণের গল্প বইটিতে স্থান পেয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লন্ডনে মানবতার মশালধারী কেরানীগঞ্জের ছেলে ব্যারিষ্টার তুষার

কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়নের ছেলে ব্যারিষ্টার কামরুল হাসান তুষার। যিনি কিনা পড়া শুনার জন্য পাড়ি জমান …

error: Content is protected !!