কেরানীগঞ্জে লকডাউনের প্রথম দিনে ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা

করোনার সংক্রমন আবারো বেড়ে যাওয়ায় সারা দেশে ফের ৭ দিনের লক ডাউন ঘোষনা করেছে সরকার। সারাদেশের ন্যায় কেরানীগঞ্জ লক ডাউন পালনে কঠোর নজরদারি করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। লকডাউন অমান্য করায় কেরানীগঞ্জে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে বারো হাজার টাকা জরিমানা করে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

সোমবার লক ডাউনের প্রথম দিনে কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে দিনভর অভিযান পরিচালনা করেন কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল ও সানজিদা পারভীন তিন্নী। অভিযানে লক ডাউন পালন না করার কারনে ১৩ টি প্রতিষ্ঠান কে ১২ হাজার টাকা এবং ৮ জন ব্যাক্তিকে ৭৫০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও প্রায় ৫০০ জনকে মাস্ক বিতরন করা হয়েছে।


অভিযান সম্পর্কে নির্বাহী ম্যাজিস্ট্রেটগন বলেন, সরকার করোনার সংক্রমন কমানোর জন্যই লক ডাউন দিয়েছে। সঠিক ভাবে লকডাউন পালন করলে করোনা সংক্রমন কমে যাবে। অন্যথায় করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলে লকডাউনের সময় আরো বাড়তে পারে। সবাই অবশ্যই মাস্ক পড়বেন এবং কঠোর ভাবে লক ডাউন পালন করবেন।


এদিকে দেশের অন্যান্য স্থানের ন্যায় কেরানীগঞ্জেও রাস্তাঘাটে মানুষের সমাগম ছিলো চোখে পড়ার মতো। দূর পাল্লার বাস না চললেও ছোট ছোট গাড়ি , রিক্সা, ব্যাক্তিগত যান চলাচল স্বাভাবিক ছিলো । লক ডাউনের মধ্যে কেরানীগঞ্জে মানুষের মাস্ক না পড়ার প্রবনতা অনেক বেশি দেখা গেছে। লক ডাউনে দোকান খোলা রাখার দাবীতে রাস্তায় মিছিল করেছে কেরানীগঞ্জের লায়ন সপার্স ওয়াল্ডের ব্যবসায়ীরা। । #
০৫ এপ্রিল ২০২১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় বাবা-ছেলেকে পেটালেন ইউপি চেয়ারম্যান

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদক বিরোধী সমাবেশে গিয়ে বাবা-ছেলেকে অকারণে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ …

error: Content is protected !!