শান্তিতে সন্তানদের নিয়ে ঘুমাতে পারবেন মোফাজ্জল হোসেন

 

রাকিবুল হাসান সুমন, ত্রিশাল উপজেলা প্রতিনিধিঃচার ছেলে সন্তানের জনক মোফাজ্জল হোসেন। দিন মুজুরের কাজ করে কোন রকম দিনাতিপাত হয় তাঁর।বর্ষা মৌসুমে ঘরের ভিতরে পানি পরে হয়ে যায় একাকার। সারারাত স্ত্রী আর সন্তানদের নিয়ে পাশে ভাইয়ের ঘরে বসে থাকলেও ঘরে থাকা আসবাবপত্রগুলো ভিজে যেতো। এমন কষ্ট ভোগ করছিলেন ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের চক পাঁচপাড়া গ্রামের বৃদ্ধ মোফাজ্জল হোসেন।

স্থানীয়দের মাধ্যমে একটি ঘর নির্মাণ করে দেওয়ার জন্য আবেদন করেন ত্রিশালের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কাছে। বিষয়টির বাস্তবতার সার্বিক খোজ নিতে রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দায়িত্ব দেওয়া হয় মানিক আচার্য্যকে। তিনি সরেজমিনে ওই বাড়ী পরিদর্শন করে ঘটনার সত্যতা পান।

পরবর্তিতে রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের আলোচনা সভার মাধ্যমে গৃহ নির্মাণ প্রকল্প-০৬ বাস্তবায়নের জন্য সকলের সহযোগীতা কামনা করেন রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সমন্বয়কারী মোঃ মিনহাজ।
শুরু হয় ঘরের কাজ, সার্বিক তদারকি করেন মোঃ মিনহাজ ও মানিক আচার্য্য।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শনিবার মোফাজ্জল হোসেনকে নির্মাণ করা নতুন ঘরের চাবী তোলে দেওয়া হয়। প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে ঘরের চাবী তোলে দেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম তুষার।
এ সময় রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সমন্বয়কারী মোঃ মিনহাজ, সম্মানিত সদস্য ডা. মনোয়ার সাদত, রুকনুজ্জামান রুকন, তারেক, বিরাজ, সেলিম তালুকদার, মাওলানা ফয়জুর রহমান, মনোরঞ্জন কর্মকার প্রমূখ।

নতুন ঘর পেয়ে আবেগ আপ্লুত মোফাজ্জল হোসেন জানান, আমার দীর্ঘ দিনের কষ্ট আজ থেকে কমেছে, নিরাপদ ও শান্তিতে সন্তানদের নিয়ে ঘুমাতে পারবো। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, তিনি যেন রকিবকে জান্নাত দান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!