নরসিংদীর শিবপুরে দিনমজুরের বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধে একজন দরিদ্র দিনমজুরের বসত বাড়ি ভাংচুর, বসত ঘরে লুটপাট ও জায়গার সীমানা প্রাচীর ভাংচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার উপজেলা সাধারচর ইউনিয়নের মৈশাদী গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী মো: ইউছুফ জানান, আমাদের পৈএিক সম্পত্তি ভোগ দখলের জন্য অনেক দিন ধরে চেষ্টা করে আসছে একই গ্রামের মকবুল সহ তার পরিবারের লোকজন। জায়গার পরিমান সোয়া আট শতাংশ। তারই ধারাবাহিকতায় মিজানের নেতৃত্বে জালাল উদ্দিন, ইব্রাহিম, জয়নাল আবেদিন, মকবুলসহ ১৫ থেকে ২০ জনের মতো লোক আমাদের উপর চড়াও হয়ে অতর্কিত হামলা চালায়। তারা আমাদের জায়গা থাকা সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে, বসত ঘরে হামলা চালিয়ে ঘরের বিভিন্ন জিনিস পত্র ভাংচুর করে। এসময় তারা প্রায় ৬০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়, যা আমাদের জীবনের শেষ পুঁজি ছিলো। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিকে কে জানালে তিনি সুষ্ঠু ন্যায় বিচারের আশ্বাস দেন।

উক্ত অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ মিজান বলেন, ‘আমরা তাদের বাড়িতে কোনো লুটপাট চালাইনি। আমরা শুধু নিজেদের সম্পত্তি রক্ষা করতে সীমানা প্রাচীর ভেঙ্গেছি’।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অর্থ প্রদান

নাটোরের লালপুর উপজেলায় ১০ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নে সকল দরিদ্র, দু:স্থ, অসহায় ও …

error: Content is protected !!