রাজবাড়ীতে এমপির রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে মহামারি করোনা ভাইরাসে অক্রান্ত রাজবাড়ী -১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে আছর নামাজের পরে পৌরসভায় নবনির্বাচিত মেয়র মোঃ আলমগীর শেখ তিতু আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, বিশেষ অতিথি হিসেবে সচিব মোঃ সাইফুল ইসলাম বিশ^াস , পৌর কর্মকর্তা মোহাম্মদ আলী , এছাড়া আরো উপস্থিত ছিলেন , প্যানেল মেয়র শেখর চক্রবর্তী, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু হাসান , মাহাবুব আলম পলাশ প্রমূখ , নবনির্বাচিত সকল ওয়ার্ডের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর সহ পৌর সভার সকল কর্মকতা ও কর্মচারী বৃন্দু। মিলাদ মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মওলানা আসাদুজ্জামান নুর ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!