জবি ক্যাম্পাসে স্বাস্থ্যবিধি পালন ও মাস্ক পরিধানের নির্দেশনা

জবি প্রতিনিধি:  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বাস্থ্যবিধি পালন ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীকে অফিস চলাকালীন সময়ে সার্বক্ষণিক মাস্ক পরিধানের নির্দেশনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের গাইডলাইন অনুযায়ী সামাজিক দূরত্ব ও নিয়মমাফিক মাস্ক পরিধানের মাধ্যমেই করোনা ভাইরাস প্রতিরোধ অনেকাংশে সম্ভব। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মাস্ক পরিধান ছড়া প্রবেশ না করতে এবং বিশ্ববিদ্যালয়ের কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে অফিস চলাকালীন সময়ে সরকারি স্বাস্থ্যবিধি মেনে ও সার্বক্ষণিক মাস্ক পরে অফিস করার জন্য অনুরোধ করা হল।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান বলেন, কোভিড ১৯ মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলা খুব গুরুত্বপূর্ণ। সরকারি নির্দেশনা মোতাবেক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও সার্বক্ষণিক মাস্ক পরিধানের বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা মহামারীর ১০ বছর আগেই সরকার রাজনৈতিক ভাবে আক্রান্ত হয়েছে: গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন জনগন ছাড়া কোন রাজনীতি হয় না, …

error: Content is protected !!