নরসিংদীতে স্কুল শিক্ষককে মারধর

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধে আদালতের রায় বিপক্ষে যাওয়ায় প্রতিপক্ষের স্কুল শিক্ষকসহ ৩ জনকে হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৪ মার্চ) দুপুরে শিবপুর উপজেলার বিরাজনগর গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে।

হামলায় আহত ইসলামিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলতাফ হোসেন জানান, প্রতিবেশী ইকবাল গং দের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিলো দির্ঘদিন ধরে। বিরাজনগর বাজারে আমাদের দখলীয় নামজারীকৃত জমিতে নামজারী বাতিল করার জন্য একটি মামলা করেন ইকবাল গংরা। পরে ইকবাল ও তার সহযোগীরা আমাদের নালিশা ভুমিতে নির্মিত দোকানগুলোতে তালা লাগিয়ে দেয়। প্রায় দেড় বছর আমাদের কাগজপত্র তদন্ত পুর্বক যাচাই-বাছাই ও স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহন শেষে গতকাল অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর নামজারী আপীল আদালত এর বিচারক শাহীনা পারভীন তাদের মামলাটি খারীজ করে দেন। এবং আমাদের নামজারী বহাল রাখার আদেশ প্রধান করেন। আদালতের রায় পেয়ে আজ বুধবার দুপুরে বিরাজনগর বাজার কমিটির সভাপতি রফিকুল ইসলামকে অবহিত করে দোকানের তালা ভাঙ্গতে যাই।
তিনি আরও বলেন,এসময় প্রতিপক্ষের রুবেল,ইমরান ও তুহিনের নেতৃত্বে ১০/১২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপড় হামলা চালায়। তাদের অতর্কিত হামলায় আমি, আমার ভাই আবুল হোসেন ও তার স্ত্রী সুফিয়া বেগম গুরত্বর আহত হই। আমাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। এবিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে এতিমখানায় হবিগঞ্জ পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুরে বুধবার (২১ এপ্রিল) দুপুরে মাধবপুর বাজার দারুল …

error: Content is protected !!