রাজবাড়ীর কালুখালীতে কিশোরীর নগ্ন লাশ উদ্ধার

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগান থেকে লীলা ওরফে ঝর্ণা (১৬) নামে এক কিশোরীর নগ্ন লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ মার্চ) সকালে কালুখালী থানার পুলিশ অর্ধনগ্ন ও ক্ষত-বিক্ষত অবস্থায় লাশটি উদ্ধার করে।

নিহত লীলা ওরফে ঝর্ণা ঘটনাস্থলের পার্শ্ববর্তী বোয়ালিয়া ইউনিয়নের চরচিলকা গ্রামের হাসান শেখের মেয়ে। তাকে কৌশলে পিতার বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে জানা গেছে, ৫ মাস আগে নিহত কিশোরী লীলা ওরফে ঝর্ণাকে পার্শ্ববর্তী মোহনপুর গ্রামের অহিদুল ইসলাম নামে এক যুবকের সাথে বিয়ে দেয়া হয়। অহিদুলের আরো ২টি স্ত্রী রয়েছে।

জানা যায়,মঙ্গলবার ঐ কিশোরী রাতের খাবার খেয়ে সে তার পিতার বাড়িতে নিজ কক্ষে ঘুমাতে যায়। বুধবার সকালে স্থানীয় ২টি ছেলে কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগানের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে।

কালুখালী থানার ওসি মাসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!