নওগাঁয় হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন, স্ত্রীর তিন মাসের কারাদণ্ড

রহমতউল্লাহ আশিকুর জামান নুর,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার কচুয়া উত্তরপাড়া গ্রামে জাহাঙ্গীর প্রামাণিক নামে এক যুবককে গলা কেটে করে হত্যার ঘটনায় রেজাউল ইসলাম ওরফে লালুকে (৪১) যাবজ্জীবন ও স্ত্রী লাকি বেগমকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নওগাঁর অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক গাজী দেলোয়ার হোসেন দীর্ঘ শুনানি শেষে এ রায় দেন।

একই সঙ্গে রেজাউল ইসলাম ওরফে লালুকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। স্ত্রী লাকি বেগমকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও পাঁচদিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌঁসুলি সামছুর রহমান মামলার বরাত দিয়ে বলেন, ২০১৪ সালের ৫ মার্চ নওগাঁর আত্রাই উপজেলার কচুয়া উত্তরপাড়া গ্রামে উদ্দিন সরদারের সেচ পাম্পে কাজ করতেন ওই গ্রামের জাহাঙ্গীর প্রামাণিক। সেচ পাম্পের নিরাপত্তার জন্য রাতে ঘুমাতেন তিনি। ঘটনার দিন রাত আটটার দিকে সেচ পাম্পে যান জাহাঙ্গীর প্রামাণিক। পরদিন সকালে স্থানীয়রা নিহতের স্ত্রী সাথীকে জানায় তার স্বামী সেচ পাম্পের পাশে পড়ে আছে।পরে পরিবারের সদস্যরা ধানক্ষেতে জবাই করা অবস্থায় জাহাঙ্গীর প্রামাণিকের মরদেহ পড়ে থাকতে দেখেন।

তিনি আরও বলেন, জমি বিরোধের জেরে জাহাঙ্গীর প্রামাণিককে হত্যা করা হয়েছে দাবি করে পরদিন তার স্ত্রী রেজাউল ইসলাম ওরফে লালু ও তার স্ত্রী লাকি বেগমকে আসামি করে মামলা করেন।
মামলায় দীর্ঘ শুনানি শেষে রেজাউল ইসলাম ওরফে লালুর বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ অর্থদণ্ড, তার স্ত্রী লাকি বেগমকে তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লকডাউন অমান্য করায় কেরানীগঞ্জে ক্যাফেগুলোতে অভিযান ; জেল ও জরিমানা

সরাদেশে দুই সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নের কেরানীগঞ্জে তৃতীয় দিনেও সকাল থেকেই মাঠে ছিলো  উপজেলা প্রশাসন …

error: Content is protected !!