শৈলকুপায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগ, এলাকাবাসীর মানববন্ধন

সম্রাট হোসেন, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার রাস্তার কাজ সিডিউল অনুযায়ী না করে নিন্মমানের ইট-বালি, খোঁয়া ব্যবহারের অভিযোগ এনে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

মঙ্গলবার সকালে শৈলকুপা পৌরসভার ৪নং ওয়ার্ডের সাতগাছি এলাকার বাসিন্দারা সাতগাছি ব্রীজ মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।এসময় পৌর এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভে গ্রামের বিভিন্ন শ্রেণীর মানুষ অংশ নেয়।

মানববন্ধনে তারা দাবি করে পৌরসভার অবহেলীত সাতগাছি গ্রামের ভেতর দিয়ে দীর্ঘদিনের কাঙ্খিত সড়কের পাকাকরণ কাজ শুরু হলেও নিন্মমানের খোঁয়া ও ইট-বালি দিয়ে মেকাডম সম্পন্ন করা হয়েছে। রাস্তার দু’পাশে পর্যাপ্ত এজিং করা হয়নি, পাশে মাটি না দেয়ায় বর্ষা এলেই রাস্তা ভেঙ্গে পড়বে বলে তাদের অভিযোগ।

প্রসঙ্গত, প্রথম শ্রেণীর শৈলকুপা পৌরসভায় গুরুত্বপূর্ণ নগরএলাকা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায়, ৭৬ লক্ষ টাকা ব্যায়ে ৪নং ওয়ার্ডের সাতগাছি গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় সড়ক হতে আউশিয়া মুখি পৌনে ২কিলোমিটার রাস্তা পাকাকরণের কাজ চলছে। ইতিমধ্যে সড়কটির মেকাডম সম্পন্ন হয়েছে। চলতি জুনে নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

সড়কটি নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ-মানববন্ধন প্রসঙ্গে সাব কন্ট্রাক্টর সাবের হোসেন জানান, সড়কটির কাজ চলমান। মাটির কাজ ও পাইলিং হবে। উন্নয়ন বাধাগ্রস্থ করতে এখনই একটি মহল এসব করছে।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম জানান, তাদের দপ্তরে কোন ধরনের খোঁজ-খবর না করেই কিছু মানুষ এমনটি করছে। যতটুকু কাজ হয়েছে খোঁয়া, ইট-বালি মান সম্মতই বলে তিনি দাবি করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!