রাজধানীর বাদামতলীতে নৈশকালীন ফলের হাট উদ্বোধন

জবি প্রতিনিধি: রাজধানীর সদরঘাট এলাকায় অবস্থিত বাদামতলী ফল মার্কেট।  এলাকাটিতে সারাদিন ধরে  ফল বেচাকেনার ভাসমান হাটের কারণে সৃষ্ট যানজট এড়াতে দিনের পাশাপাশি নৈশকালীন ফল পাইকারী বাজার উদ্বোধন করা হয়েছে।

সোমবার(২২ মার্চ) রাত ৮ টায় ঢাকা মহানগর ফল আমদানী-রপ্তানিকারক ও আড়ৎদার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির আয়োজনে রাএীকালিন বাজারের উদ্বোধন করা হয়।এখন থেকে প্রতিদিন রাত ১০ টায় শুরু হয়ে সকাল ৬ টা পর্যন্ত এই বাজার চালু থাকবে।

লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার নৈশকালীন ফল কেনা-বেচার বাজার উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, জনাব শফিকুল ইসলাম বিপিএম(বার) কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ মহোদয়ের নির্দেশ পালনে লালবাগ বিভাগ দৃঢ়প্রতিজ্ঞ।এই এলাকায় একটি ব্যবসায়িক এলাকা।তবে এখানে মিটফোর্ড হাসপাতাল ও সদরঘাট লঞ্চ টার্মিনাল অবস্থিত।

তিনি আরও বলেন,মিটফোর্ড হাসপাতালে আগত সেবাপ্রার্থী এবং সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় গমনাগমনকারী যাত্রীসাধারণের বাদামতলী এলাকায় যানজটের কারনে দুর্ভোগ পোহাতে হয় প্রতিনিয়ত।রাত্রিকালীন বাজার উদ্বোধনে মানুষের ভোগান্তি কমবে বলে আশা করি।রাত্রিকালীন কেনাবেচা চালুর ফলে ব্যবসায়ীরা দ্রুত ফল বাজারজাত করে ভোক্তাদের কাছে পৌছে দিতে পারবেন।এতে পাইকারদের ফল পরিবহনে ভোগান্তি কমে আসবে ।

এসময় উপস্থিত ছিলেন, ৩২ নং ওয়ার্ড কমিশনার হাজী এম এ মান্নান,লালবাগ ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার বিমান কুমার দাস,ঢাকা মহানগর ফল আমদানি-রপ্তানিকারক ও আড়ৎদার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুল করিম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!