রাজবাড়ীতে ট্রাক চালক খুন মামলার দুই আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাক চালক রনি পাঠান (২০) খুনের মামলার প্রধান ২ আসামীকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার ২১ মার্চ রাতে রাজবাড়ী ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের শাকের ফকির পাড়ার মজিবরের ছেলে সুজন (২২) ও একই ওয়ার্ডের ময়ছের মাতুব্বর পাড়ার জীবন (২৪)।

ডিবি হেফাজতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার স্বীকার করেছে।

গ্রেফতার অভিযানে অংশগ্রহণকারী রাজবাড়ী ডিবির এসআই মোজাম্মেল হক  জানান,সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করার পর তারা ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।
উল্লেখ্য, নিখোঁজের ৩ তিন দিন পর গত ২০ মার্চ বিকালে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মজিবর মাস্টারের পুকুর পাড়ে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় ট্রাক চালক রনি পাঠানের লাশ উদ্ধার হয়। সে একই ওয়ার্ডের আদর্শ গ্রাম এলাকার আব্দুল মতিন পাঠানের ছেলে। লাশ উদ্ধারের পর নিহতের বড় ভাই জিয়া পাঠান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় গ্রেফতারকৃত সুজন ও জীবনসহ ৫ জনকে আসামী করা হয়।জানা যায়, গোয়ালন্দ ঘাট থানার এসআই দেওয়ান শামীম খান মামলাটি তদন্ত করছেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে কেরানীগঞ্জে শেষ হলো ইউপি নির্বাচন

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে শেষ হলো তৃতীয় ধাপের ইউপি নির্বাচন ২০২১। তৃতীয় …

error: Content is protected !!