অসহায় ও প্রতিবন্ধীদের পাশে নাটোরের  লালপুর উপজেলা প্রশাসন

মোঃ মিঠুন ইসলাম: নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং গরীব,দুঃখী ও ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে ।

সোমবার (২২ই মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলাতয়াতনে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার প্রদান করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি ।

এসময় বক্তব্য রাখেন গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান উপজেলা শিক্ষা অফিসার আলিয়া ফেরদোসী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোকোনুজ্জামান লুলু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা প্রমুখ ।

উল্লেখ্য, অনুষ্ঠানে ২০ জন প্রতিবন্ধী মানুষকে ১ টি করে হুইল চেয়ার দেওয়া হয় এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে বাছাইকৃত ২০জন ভিক্ষুকের মাঝে ৩ টি করে মোট ৬০ টি ছাগল বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!