হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লায় ফেসবুকে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, মন্দির ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মার্চ) জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে নরসিংদী জেলা ও শহর হিন্দু মহাজোট এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় ভৌমিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অপু সাহা।

এসময় বক্তব্য রাখেন, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অনিল ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অহিভূষন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রঞ্জন সাহা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আজকে যারা স্বাধীনতা বিরোধী শক্তি তারাই সনাতন ধর্মের লোকদের বাড়ি ঘরে হামলা মন্দির ভাংচুর ও লুটপাটের মতো এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ব্রাহ্মণবাড়িয়া, রংপুর, দিনাজপুরসহ দেশের বিভিন্ন জায়গায় এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে তারা। এর একটিরও কোন বিচার হয়নি।

বক্তারা আরও বলেন, পূর্বের ঘটনাগুলোর যদি সঠিকভাবে বিচার সম্পন্ন হতো তাহলে আজকে এমন ঘটনা ঘটতো না। যদি এই ঘটনার সঠিক বিচার করা না হয় তাহলে আমরা সনাতন ধর্মালম্বীরা ঐক্যবদ্ধ হয়ে কঠোর আন্দোলনের ডাক দেব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!