রামগড়ে অনুষ্ঠিত হল মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্ট

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়িঃ মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড়ে অনুষ্ঠিত হয় মুজিব বর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২১।

২১ মার্চ রোববার বিকাল ৪ ঘটিকায় মোট ৬ টি দলের অংশগ্রহণে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।এসময় শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহমুদ উল্লাহ মারুফ, রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জামান , রামগড় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর প্রমূখ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব কুমার ত্রিপুরা মুজিব বর্ষ উপলক্ষে এরকম একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজনের জন্য উপজেলা ক্রীড়া সংস্থার প্রশংসা করেন।তিনি বলেন,আজকের শিশুরা আগামীর ভবিষ্যত, তারা যদি এভাবে খেলাধূলায় নিজেদের নিয়োজিত রাখে তাহলে তারা মাদক থেকে দূরে থাকতে পারবে। পাশাপাশি দেশ ও জাতির কর্ণধার হিসেবে নিজেদেরকে পরিপূর্ণ হিসেবে গড়ে তুলতে পারবে।

এসময় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,ক্রীড়াঙ্গনে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তরুণদের উচিত খেলাধুলার প্রতি মনেযোগী হওয়া। খেলাধুলার মাধ্যমে শারীরিকভাবে সুস্থ থাকা যায়। পাশাপাশি মাদকসহ নানা ধরনের অপরাধ প্রবণতা কমতে পারে। শিক্ষার্থীদেরও পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়া প্রয়োজন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন বল্টুরামটিলা একাদশ বনাম রামগড় ফুটবল একাডেমি একাদশ, হাড্ডাহাড্ডি লড়াই শেষে খেলার শেষ সময়ে ১-০ গোলে জয়লাভ করে রামগড় ফুটবল একাডেমি একাদশ দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়।

প্রথম দিনের তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ উদ্বোধনী খেলা দেখার জন্য বিপুল পরিমাণ দর্শকের উপস্থিতি ছিলো লক্ষণীয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে মন্দিরের প্রতিমা ভাংচুর

নাটোরের লালপুরে শীতলা মন্দিরের প্রতিমার মাথা ও হাত ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার …

error: Content is protected !!