রাজবাড়ীতে পাঁচ দফা দাবিতে মানববন্ধন

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে পাঁচ দফা দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণীর কর্মচারীরা।

সোমবার ২২ মার্চ বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচী পালন করে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদ রাজবাড়ী জেলা শাখা।

সংগঠনের জেলা শাখার সভাপতি শাহজাহান আলী শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কায়ছার আহম্মেদের সঞ্চালনায় নেতৃবৃন্দের মধ্যে আব্দুল জলিল, ওবায়দুর রহমান, গোলজার হোসেন, লুৎফর রহমান, রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ তাদের পাঁচ দফা দাবী তুলে ধরে সেগুলোর বাস্তবায়নে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

এছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসক দিলসাদ বেগমের সঙ্গে সাক্ষাৎ করে তার কাছে প্রধানমন্ত্রীর বরাবর লিখিত স্মারকলিপি হস্তান্তর করেন। পরে তারা জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপির অনুলিপি হস্তান্তর করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!