কেরানীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় ১১ জনকে জরিমানা

সারাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আবারও নড়েচড়ে বসেছে সরকার। গত ২৪ ঘন্টায় দেশে নতুন আক্রান্ত হয়েছে ২১৭২ এবং মৃত্যু হয়েছে ২২ জনের। আর এই জন্য জনসাধারণের অসচেতনতা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, মাস্ক পরিধান না করাকে দায়ী করেছেন বিশেষজ্ঞরা। সরকারের নো মাস্ক-নো সার্ভিস কর্মসূচি ও মাঠ পর্যায়ে মোবাইল কোর্ট পরিচালনাও ছিল ঢিলেঢালা।

বর্তমানে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আবারও কঠোর অবস্থানে সরকার। এরই ধারাবাহিকতায় কেরানীগঞ্জ মাস্ক ব্যবহার না করা এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় জনসাধারণের মাঝে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

রবিবার (২১মার্চ) দুপুরে কলাতিয়া পুলিশ ফাঁড়ির সহায়তায় কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ও হযরতপুর বাজারে অভিযান পরিচালনা করেন মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। এ সময় মাস্ক পরিধান না করায় ১১ জন পথচারীকে ১১’শ টাকা জরিমানা এবং বহু মানুষকে সতর্ক করেন। এসময় তিনি তিন শতাধিক পথচারীর মাঝে মাস্ক বিতরন করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, কেরানীগঞ্জ উপজেলা করোনার হটস্পট হিসেবে পরিচিত। এই এলাকার মানুষ সচেতন না হলে মৃত্যুর মিছিল ঠেকানো সম্ভব না। তাই প্রয়োজন ছাড়া বাহিরে না আসা, মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় থাবায় ঘুড়ে দাড়াতে পারছে না কেরানীগঞ্জের কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসায়ীরা

দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ গার্মেন্টস পল্লী অবস্থিত কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায়। কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসা এই গার্মেন্টস পল্লীর …

error: Content is protected !!