‘জবাইকইরা হাতটা পিছনে বেঁধে আমার ভাইরে মাটিতে ফালায় রাখছে’

হৃদয় এস সরকার,নরসিংদী: ‘হাতটা পিছমোড়া বেঁধে মাটিতে ফালাইরা কতনা কষ্ট ও যন্ত্রনা দিয়া আমার ভাইটারে জবাইকইরা মাইরা ফেলছে। মাইরা গাড়িটা নিয়াগেছে’গা, না মাইরা যদি গাড়িটা নিতগা ভাইটার হাত বেঁধে ফালায় রাখত, তাহলেও হইত। আমার ভাইটা বেঁচে থাকত”। নরসিংদী সদর হাসপাতালের লাশ ঘরের সামনে অঝরে কেঁদে এমনি সব কথা বলছিল নিহত শাওনের বড় ভাই নাছিম মিয়া।

বাসায় বাবা অসুস্থ তাই গত দুই দিন যাবৎ নিহত শাওন মিয়া (১৫) সংসারের ব্যয় যোগাতে রিক্সা চালাচ্ছে। সে নরসিংদীর মীর ইমদাদা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শেণীতে পড়ুয়া এক মেধাবী ছাত্র। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১ টার দিকে কামারগাও কবর স্থান এলাকা থেকে তার গলাকাট লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাঙ্গামাটি এলাকার কাইয়ুম মিয়ার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, বুধবার দুপুরের খাওয়া দাওয়া শেষে শাওন বিকেলে অটো রিক্সা নিয়ে বের হয়। এর পর রাতে আর বাড়ি ফেরেনি। বহু খুজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে আজ সকাল ১০টার দিকে কামারগাও এলাকার একটি কবর স্থানের পাশে কিশোরের গলাকটা লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ কবর স্থানের পেছন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।
সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানিয়েছেন, খবর পরে গলা কাটা অবস্থায় এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে দুবৃত্তরা গলা কেটে অটো ছিনতাই করে নিয়ে গিয়েছে। এই ব্যাবপারে আইনানুগ ব্যাবস্থার নেয়া হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কীর্তিনাশার বৃক্ষরোপণ কর্মসূচি

পল্লব সিয়াম: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন- কীর্তিনাশার পক্ষ থেকে শরীয়তপুর সরকারি কলেজ …

error: Content is protected !!