রাজবাড়ী জেলা আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার ১৭ মার্চ সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দোয়া-মোনাজাত এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে বিশালাকৃতির কেক কাটার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সংক্ষিপ্ত আলোচনা করেন।
দ্বিতীয় পর্বে বিকালে বিশাল আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বিশাল আনন্দ র‌্যালীটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন ও এডঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বি, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন। আলোচনা পর্বের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানর মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে এতিমখানায় হবিগঞ্জ পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুরে বুধবার (২১ এপ্রিল) দুপুরে মাধবপুর বাজার দারুল …

error: Content is protected !!