কেরানীগঞ্জে ফ্রী ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ মাসুদ ।

কেরানীগঞ্জে জাবেদ লেজার ডেন্টাল সার্জারী এর সহযোগিতায় সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট ফ্রি ডেন্টাল ক্যাম্প ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১২ই মার্চ ) শুক্রবার সকাল ১০ থেকে বিকেল ৫ টা পর্যন্ত কলাতিয়া ইউনিয়নে মাকসুদ আলী শাহ্ মডেল স্কুলে ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ তাইজুল ইসলাম টিপু এর সার্বিক তত্ত্বাবধানে এ ফ্রী ডেন্টাল ক্যাম্প ২০২১ অনুষ্ঠিত হয় ।

বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা প্রায় আট শতাধিক মানুষকে এ সেবা প্রদান করা হয় এছাড়াও সেবা নিতে আসা প্রত্যেককে সেনসিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট টুথপেস্ট ফ্রি প্রদান করা হয়।

জাবেদ লেজার ডেন্টাল সার্জারী এর কর্ণধার ডাঃ জাবেদ দেলোয়ার বলেন,এর আগেও আমার এই ফ্রি ডেন্টাল ক্যাম্প সফল ভাবে সম্পূর্ণ করেছি এবং আগামীতে এ ফ্রী ডেন্টাল ক্যাম্পের কার্যক্রম চলমান থাকবে বলে আশা রাখি এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়েনের মানুষ আমাদের এ ফ্রী ডেন্টাল ক্যাম্প থেকে সেবা নেবেন বলে আমরা আশা করি।

অন্যানা ডাক্তারদের মাঝে এসময় আরো উপস্থিত ছিলেন ডা.শহিদুলাহ খান,ডা.অনির্বান সাহা,ডা.রাকিব খান আনন্দ,ডা.শরীফ খান মজলিস,ডা.আব্দুর সোহেল, ডা.রোমানা আফরোজ, ডা.মাহজাবীন ইসমাত,ডা. খাদিজা আক্তার ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আমান উল্লাহ আমানের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

মোঃ মাসুদ করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, ডাকসুর সাবেক ভিপি ও সাবেক …

error: Content is protected !!